৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    নাহিদের পর মুরসালিনও চলে গেলেন

    দোকান কর্মচারী মো. মুরসালিন (২৪) রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীর মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে  (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

    বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোর ৪টা ৩৬ মিনিটে  ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে এ ঘটনায় দুজনের মৃত্যু হলো।

    মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

    তিনি বলেন, নিউমার্কেটে ছাত্র-ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষের ঘটনায় মুরসালিন নামে আরেকজন আইসিইউতে মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি  সংশ্লিষ্ট সবাইকে অবগত করা হয়েছে।

    মুরসালিনের ফুপাতো ভাই জাহিদুর রহমান বলেন, রাত আড়াইটার দিকে চিকিৎসক আমাদের জানিয়েছেন তার অবস্থা সংকটাপন্ন। পরে চিকিৎসক জানিয়েছেন ভোর ৪টা ৩৬মিনিটে তিনি মারা গেছেন।

    তিনি আরও বলেন, আমার ভাই নিউমার্কেটের নিউ সুপার মার্কেটে একটি প্যান্টের দোকানের কর্মচারী ছিলেন। সে কামরাঙ্গীরচরে পশ্চিম রসুলপুর এলাকায় থাকতেন। তার স্ত্রীর নাম অনি আক্তার মিতু। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

    প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে ব্যবসায়ী ও শিক্ষার্থীর মধ্যে দ্বিতীয় দিনের সংঘর্ষে আহত হন মুরসালিন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

    এর আগে সংঘর্ষের ঘটনায় আহত নাহিদ (১৮) নামে এক তরুণ চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাতে মারা যান। তিনি একটি কুরিয়ার সার্ভিসের কর্মী ছিলেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর