১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বেঙ্গালুরু লক্ষ্ণৌকে হারিয়ে দ্বিতীয় স্থানে

    মঙ্গলবার রাতে ডিওয়াই পাতিল স্পোর্টস একাডেমিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু লক্ষ্ণৌ সুপারজায়ান্টসকে ১৮ রানে হারিয়েছে । এই জয়ে কোহলি-ডু প্লেসিসরা পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে ।

    বেঙ্গালুরু টস হেরে আগে ব্যাট করতে নামে। এদিন ব্যাট হাতে ঝড় তোলেন ফাফ ডু প্লেসিস। এরপর বল হাতে আগুন ঝরান জস হ্যাজেলউড। এই দুইজনের পারফরম্যান্সে দারুণ জয় পায় বেঙ্গালুরু।

    যদিও শুরুটা ভালো হয়নি বেঙ্গালুরুর। ৭ রানেই তারা অনুজ রাওয়াত ও বিরাট কোহলির উইকেট হারায়। এরপর দলের হাল ধরেন অধিনায়ক ডু প্লেসিস। থিতু হয়ে তোলেন ঝড়। ১৯.৫ ওভারের মাথায় তিনি আউট হন। তার আগে ৬৪ বল মোকাবিলা করে ১১টি চার ও ২ ছক্কায় ৯৬ রান করে যান।

    এছাড়া গ্লেন ম্যাক্সওয়েল ১১ বলে ২৩, শাহবাজ আহমেদ অবশ্য ২২ বলে ২৬ রান করেন। তাতে ৬ উইকেট হারিয়ে ১৮১ রানের লড়াকু সংগ্রহ পায় বেঙ্গালুরু। বল হাতে লক্ষ্ণৌর দুশ্মান্থে চামিরা ও জেসন হোল্ডার ২টি করে উইকেট নেন।

    ১৮১ রান তাড়া করতে নেমে লক্ষ্ণৌর শুরুটাও ভালো হয়নি। ৩৩ রানে তারা হারিয়ে বসে ২ উইকেট। কুইন্টন ডি কক ৩ রান করে ও মানিশ পাণ্ডে ৬ রান করে সাজঘরে ফেরেন। লোকেশ রাহুল ২৪ বলে ৩০ করে সাজঘরে ফিরলে পিছিয়ে যেতে থাকে লক্ষ্ণৌ।

    তবে কিছুটা স্বপ্ন দেখান ক্রুনাল পাণ্ডিয়া। তিনি ২৮ বলে ৪২ রান করে আউট হলে জয়ের বন্দর থেকে ক্রমে সরে যেতে থাকে তারা। এরপর মার্কাস স্টয়েনিস ১৫ বলে ২৪ করে হ্যাজেলউডের বলে বোল্ড হন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৩ রানের বেশি করতে পারেনি লক্ষ্ণৌ।

    বল হাতে বেঙ্গালুরুর হ্যাজেলউড ৪ ওভারে ২৫ রান দিয়ে ৪ উইকেট নেন। এছাড়া হার্শাল প্যাটেল নেন ২ উইকেট। ম্যাচসেরা হন ফাফ ডু প্লেসিস।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর