১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    শ্রীমঙ্গলে শারীরিক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ, ১ জন গ্রেপ্তার

    মৌলভীবাজারের শ্রীমঙ্গলের রাজঘাটে শারীরিক প্রতিবন্ধী মেয়ে (২২) কে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে পুলিশ রমন প্রধান (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে।

    শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত মামলায় জানা যায়, রাজঘাট ইউনিয়নের উদনাছড়া এলাকায় গত সোমবার (৪এপ্রিল) রাত দুইটায় এ ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার (৬ এপ্রিল) শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের হয়। এইদিন রাতে পুলিশ রমন প্রধানকে গ্রেপ্তার করে। এছাড়া মেয়েটিকে চিকিৎসার জন্য থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

    রমন প্রধান উদনাছড়ার ৮নং বস্তির মৃত সুদর্শন প্রধানের ছেলে। তার স্ত্রী ও সন্তান রয়েছে।

    পুলিশ ও এলাকাবাসী জানায়, ঘটনাটি গত সোমবার (৪এপ্রিল) গভীর রাতে ঘটলেও স্থানীয়ভাবে সমাধান করার চেষ্টা চালানো হয়। সমাধান না হওয়াতে বুধবার (৬ এপ্রিল) মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

    স্থানীয় ইউপি সদস্য জয়দেব ঘোষ জানান, সোমবার রাত দুইটার দিকে মেয়েটি বাড়ির পাশের দন্ড পূজামণ্ডপ থেকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হেঁটে বাড়িতে আসার পথে পাশের বাড়ির রমন তাকে কোলে করে তুলে বাঁশঝাড়ে নিয়ে যায়, সেখানে নিয়ে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করা হয়। পরে তিনি বিষয়টি থানায় জানান।

    শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক (এসআই) মামলার তদন্তকারী কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেয়েটিকে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে, বৃহস্পতিবার (আজ) সকালে তাকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হবে। আসামি রমন প্রধানকেও বৃহস্পতিবার কোর্টে চালান করা হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর