১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    মাগুরায় বাসের ধাক্কায় যাত্রী ও ইজিবাইকচালক নিহত

    মাগুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক যাত্রীসহ ইজিবাইকের চালক নিহত হয়েছেন। এ সময় আরও দুজন যাত্রী আহত হন। দুর্ঘটনার পর বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

    রোববার (২ এপ্রিল) দুপুর দেড়টার দিকে মাগুরা-মহম্মদপুর সড়কের কানুটিয়া এলাকায় পল্লী বিদ্যুতের সাব স্টেশন অফিসের কাছে এ দুর্ঘটনা ঘটে।

    নিহত ইজিবাইকচালক রাব্বি (২৩) মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের আউনাড়া এলাকার আব্দুর সালামের ছেলে এবং যাত্রী জসিম উদ্দিন মন্ডল (২৪) একই উপজেলার বিনোদপুর ইউনিয়নের বাবনপাড়া এলাকার আব্দুর রশিদ মন্ডলের ছেলে।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুরে এমপি ক্লাসিক পরিবহন নামের যাত্রীবাহী বাসটি মাগুরা থেকে মহম্মদপুরের  দিকে যাচ্ছিল। দুপুর দেড়টার দিকে বাসটি কানুটিয়া এলাকায় এলে একটি যাত্রীবাহী ইজিবাইককে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এ সময় ইজিবাইকের চালক রাব্বি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন ইজিবাইকের আরও পাঁচ যাত্রী। আহত যাত্রীদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

    গুরুতর আহত এক যাত্রী জসিম উদ্দিন মন্ডলকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যালে নেওয়ার পথে তিনি মারা যান।

    দুর্ঘটনার খবর মুহূর্তে ছড়িয়ে পড়লে লোকজনের ভিড় জমে প্রায় আধা ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের চেষ্টায় স্বাভাবিক হয় যানবাহন চলাচল।

    নিহত ইজিবাইকচালক রাব্বির চাচা বলেন, গত এক মাস আগে রাব্বি ঢাকার কাজ ছেড়ে গ্রামে এসে ইজিবাইক চালানো শুরু করেন। দুর্ঘটনায় সব শেষ করে দিলো।

    এ সম্পর্কে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে পৌঁছি।  ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।

    তিনি বলেন, বাসটি বেপরোয়া গতিতে চলার কারণে এ দুর্ঘটনা ঘটে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর