১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    সিরাজগঞ্জে বাবার হাতে ৩ মাসের শিশু খুন, ঘাতক পিতাসহ আটক ৪

    সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গায় নেশাগ্রস্ত বাবার হাতে রাইসা নামের ৩ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক পিতা রঞ্জু মিয়াকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এর আগে বিক্ষুদ্ধ এলাকাবাসি নিহত শিশুর দাদা, দাদি ও ফুপুকে পুলিশে সোপর্দ করে।

    বুধবার দুপুরের দিকে সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে বাবার হাতে শিশু হত্যার ঘটনা ঘটে। রাতেই থানার রামারচর গোজা ব্রিজ এলাকা থেকে ঘাতক পিতাকে আটক করা হয়। আটক রঞ্জু মিয়া সলঙ্গা থানার চৌবিলা গ্রামের আব্দুর রহিমের ছেলে।

    পুলিশ ও র‌্যাব-১২ জানায়, জেলার সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে মাদকাসক্ত রঞ্জু মিয়ার সাথে তার স্ত্রী জান্নাতি খাতুনের কলহ লেগেই থাকতো। কলহের জেরে গর্ভবতী অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যায় এবং একটি কন্য সন্তান প্রসব করেন। সন্তানের বয়স ৩ মাস অতিবাহিত হলে উভয় পরিবারের মধ্যে আলোচনা করে গত মঙ্গলবার রাতে জান্নাতিকে শিশু সন্তানসহ রঞ্জু তার নিজ বাড়িতে নিয়ে আসেন। বুধবার দুপুরে শিশু সন্তানকে ঘরে ঘুমিয়ে রেখে জান্নাতি খাতুন গোসল করতে যায়। এ সুযোগে রঞ্জু মিয়া শিশু রাইসাকে কোলে তুলি নিয়ে মাটিতে ফেলে দিয়ে পা দ্বারা লাথি মারে। এতে ঘটনাস্থলেই শিশু রাইসা মারা যায়। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে এলাকাবাসী রাইসার দাদা, দাদী ও ফুফুকে আটক করে সলঙ্গা থানা পুলিশের হাতে সোপর্দ করে। পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এব্যাপারে রাতেই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর রাতেই চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের মূল আসামি ঘাতক পিতা রঞ্জু মিয়াকে আটক করে র‌্যাব-১২ সদস্যরা। তাকে সলঙ্গা থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর