৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    উইল স্মিথ অস্কারের মঞ্চে চড় মারলেন ক্রিস রককে 

    যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনের মধ্যদিয়ে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯৪ তম আসরে বিজয়ীদের নাম ঘোষণা চলছে। পুরস্কারের এ মঞ্চে উঠে হঠাৎ ক্রিস রকের গালে চড় মারলেন উইল স্মিথ।

    ঘটনার এ আকস্মিকতায় হতবাক সবাই। বাংলাদেশ সময় রোববার (২৮ মার্চ) সকাল ৬টায় শুরু হয়েছে আসরের কার্যক্রম হয়েছে।
    বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, এবছর সেরা অভিনেতা বিভাগে মনোনীত হয়েছেন উইল স্মিথ। আর এবারের অস্কার অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন কৌতুক অভিনেতা ক্রিস রক। অস্কার অনুষ্ঠানে উইল স্মিথের স্ত্রীর উপস্থিতি নিয়ে ঠাট্টা করেন সঞ্চালক ক্রিস রক। এর জেরে মঞ্চে গিয়ে ক্রিস রকের গালে চড় দেন উইল স্মিথ।
    এদিকে চড় মারার একটি ভিডিও বারস্টুল স্পোর্টসসের টুইটারে শেয়ার করা হয়েছে।

    ভিডিওতে দেখা যায়, উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন ক্রিস রক। একে একে সবার কথা বলতে বলতে তিনি চলে যান উইল স্মিথের স্ত্রী জেডা স্মিথ প্রসঙ্গে। ক্রিস রকম বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জেডা।
    ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই ছবিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে ডেজার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি স্টাইলের কারণে নয়। তিনি অ্যালোপেশিয়ায় আক্রান্ত। সেই কারণেই তার চুল নেই।

    এ রসিকতায় তীব্র রেগে যান উইল স্মিথ। মঞ্চে উঠে তিনি চড় মারেন ক্রিস রককে। যদিও অনেকে প্রথমে ভেবেছিলেন, এটি আগে থেকে ঠিক করে রাখা ঘটনা। কিন্তু পরে দেখা যায়, এই ঘটনায় উইল সত্যিই রেগে গিয়েছেন। তিনি গালিগালাজ করে বলেন, তার স্ত্রীকে এসব থেকে দূরে রাখতে।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর