১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    অজ্ঞান পার্টির খপ্পরে টাকা-মোবাইল খোয়ালেন এক যুবক

    মো. বিপ্লব হোসেন (২৮) নামে এক যুবকে রাজধানীর গুলিস্তানে বিনিময় পরিবহনের বাসে হালুয়া খাইয়ে তার কাছ থেকে একটি স্মার্টফোন, নগদ পাঁচ হাজার ও বিকাশে থাকা ১৫ হাজার টাকা ছিনতাই করেছে অজ্ঞান পার্টির সদস্যরা।

    মঙ্গলবার (২২ মার্চ) রাত ৯টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে পাকস্থলি ওয়াশ করা হয়। পরে তাকে হাসপাতালের মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

    বিপ্লবের সহকর্মী মো. নাসির হোসেন জানান, বিপ্লব রবি কোম্পানির সিভিল ইঞ্জিনিয়ার হিসেবে কোম্পানির টাওয়ারের কাজ করেন। পাশাপাশি ক্যান্টনমেন্টে রংয়ের কাজও করেন। অফিসের কাজের জন্য টাঙ্গাইলের ঘাটাইলে যান তিনি। বিনিময় পরিবহনের বাসে ঢাকায় ফেরার পথে অজ্ঞান পার্টির সদস্যরা সুকৌশলে তাকে হালুয়া খাইয়ে দেন। অচেতন অবস্থায় পড়ে থাকলে বাসের হেলপার গুলিস্তানের ওভারব্রিজের নিচে নামিয়ে দেন।

    তিনি বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে তার পাকস্থলি ওয়াশ করে ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

    জ্ঞান ফিরলে বিপ্লব জানান, তার কাছে থাকা নগদ পাঁচ হাজার টাকা, একটি স্মার্টফোন ও বিকাশে থাকা ১৫ হাজার টাকা অজ্ঞান পার্টির সদস্যরা নিয়ে যান।

    তিনি আর জানান, দক্ষিণ বারিধারার ডিআইটি প্রোজেক্টের ৬ নম্বর রোডের ৬৪ নম্বর বাসায় থাকেন তিনি। তার বাবার নাম মো. মুজিবুর রহমান।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর