৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    তীরে এসে ডুবলো তরী, চতুর্থ ম্যাচে জয় পেলো না বাংলাদেশ

    নারী ওয়ানডে বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে চার রানে হারলো বাংলাদেশের মেয়েরা। নিউজিল্যান্ডের মাউন্ট মঙ্গানুইতে ১৪১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি টাইগ্রেসদের। প্রথম ওভারে রানের খাতা না খুলেই সাজঘরে  ফেরেন শামীমা সুলতানা।দলীয় ৩০ রানে একই পথে হাটেন শারমিন আক্তার।

    এরপর দলের হাল ধরতে চাইলেন ফারজানা হক ও নিগার সুলতানা। কিন্তু এ জুটির ৩০ রানের মাথায় ফারজানা সাজঘরে ফেরেন। এরপর রুমানা  আহমেদ ও রিতু  মনি রানের খাতা না খুলে সাজঘরে গেলে বড় ধাক্কা খায় বাংলাদেশ। সালমা খাতুন আর নাহিদা আকতার রানের গতি বাড়াতে চাইলেও শেষ হাসি আর হাসতে পারল না বাংলাদেশ। শেষ পর্যন্ত তিন বল হাতে রেখে ১৩৬  রানে অল আউট হয় বাংলাদেশ।

    টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪০ রান করে উইন্ডিজ নারী ক্রিকেট দল। দলের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান করে অপরাজিত থাকেন উইকেটকিপার ব্যাটার শেমেইন ক্যাম্পবেল।

    বাংলাদেশের পক্ষে দুটি করে উইকেট নেন সালমা খাতুন ও নাহিদা আক্তার। এছাড়া জাহানারা আলম, রোমানা আহমেদ ও রিতু মনি একটি করে উইকেট লাভ করেন।

    বাংলাদেশ দল: শামীমা সুলতানা (উইকেটকিপার), শারমিন আক্তার, ফারগানা হক, নিগার সুলতানা (অধিনায়ক), রুমানা আহমেদ, রিতু মনি, ফাহিমা খাতুন, সালমা খাতুন, নাহিদা আক্তার, জাহানারা আলম, ফারিহা ত্রিশা।

     

    উইন্ডিজ দল: ডিয়েন্দ্রা ডটিন, হেইলি ম্যাথুস, রাশাদা উইলিয়ামস, স্ট্যাফানি টেলর (অধিনায়ক), শেমেইন ক্যাম্পবেল (উইকেটকিপার), চেডিয়ান নেশন, চিনেল হেনরি, আলিয়া অ্যালেইন, অ্যাফি ফ্লেচার, কারিশমা রামহারক, শামিলিয়া কনেল।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর