১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বন্ধুদের সঙ্গে ভারতে ঘুরতে গিয়ে বাংলাদেশি যুবক নিহত

    বন্ধুদের সঙ্গে ভারতের ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন  বাংলাদেশের  নাঈমুর রহমান প্রান্ত নামের এক যুবক। নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর এলাকার কামাল হোসেনের ছেলে প্রান্ত। আমেরিকান ইউনিভার্সিটির বিবিএর শেষবর্ষের ছাত্র ছিলেন।

    সোমবার রাতে ভারতের গোয়ায় এ দুর্ঘটনায় নিহত হন প্রান্ত। এ ঘটনায় আরো ৩ বাংলাদেশি যুবক আহত হয়েছেন।

    আহতরা হলেন- ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের ছেলে তাইহান তাবাচ্ছির সোয়াদ (২৫) ও ফতুল্লা থানা গেইট সংলগ্ন আমীর আলী সুপার মার্কেটের মালিক মৃত জহিরুল আলমের ছেলে আলী আকরাম  আকিব (২৬) ও তার ছোট ভাই আলী আরমান  আদিব(২২)।

    আহতদের ভারতের গোয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে আদিবের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

    বিষয়টি নিশ্চিত করে নিহত নাঈমুর রহমান প্রান্তের চাচা আক্তার হোসেন বলেন, ‘আমার ভাতিজা বন্ধুদের সঙ্গে রোববার সকাল দশটার ফ্ল্যাইটে ভারতের মুম্বাইয়ে যায়। সেখান থেকে গোয়া যায়। সোমবার রাতে গোয়ায় প্রাইভেটকার দুর্ঘটনায় প্রান্ত মারা যায়। মঙ্গলবার সকালে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহামন স্বপন আমাকে এ দুঃসংবাদটি দেন।

    তিনি আরো বলেন, রাত আড়াইটার দিকে সর্বশেষ ফোনে কথা হয়েছিল প্রান্তের সঙ্গে। প্রান্ত নিজেই গাড়ি চালাচ্ছিল। রাত সাড়ে তিনটার দিকে তারা দুর্ঘটনার শিকার হয়।

    ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন জানান, মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে আহত সোয়াদ মোবাইল ফোনে দুর্ঘটনার সংবাদ জানিয়েছে।

    ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, শুনেছি ফতুল্লার কয়েকজন ভারতে সড়ক দুর্ঘটনায় আহত ও একজন নিহত হয়েছে। বিষয়টি খোজ খবর নেয়া হচ্ছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর