১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    ঢাকা-সিলেট মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত  ৪॥ আহত ২৫

    ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের উলুকান্দি এলাকায় দুই বাস ও ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে ৪জন মারা গেছে। এ সময় আহত হয় আরও যাত্রী। তবে পুলিশ জানিয়েছে, মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে।

    ঘটনার পর পরই উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখে। তাদের অভিযোগ, হাইওয়ে পুলিশের ধাওয়ার কারণে ভয়াবহ দূর্ঘটনা ঘটেছে। খবর পাওয়ার সাথে সাথেই হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জসহ বিভিন্ন উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনাকবলিত দুমড়ে মুচড়ে যাওয়া বাসগুলোর ভেতর থেকে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। তবে আহতদের অবস্থা আশংকাজনক। এর মধ্যে অনেকেই মারা যেতে পারে আবার অনেকেই চিরতরে পঙ্গুত্ব বরণ করতে পারে। অনেককে ঢাকা ও সিলেটে রেফার্ড করা হয়েছে।

    জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মহাসড়কের উলুকান্দি এলাকায় হাইওয়ে পুলিশ একটি মালবোঝাই ট্রাককে ধাওয়া করে। ট্রাকটি দ্রুত চালিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি বাসের সাথে সংঘর্ষ বাঁধে। তখন পেছন দিক থেকে আসা আরেকটি বাস দূর্ঘটনাকবলিত বাসকে ধাক্কা দেয়। পুলিশ ৪জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। তবে তাদের পরিচয় সনাক্ত হয়নি। ঘটনার পরপরই স্থানীয় জনগণসহ সিএনজি শ্রমিকরা সড়ক অবরোধ করে রাখে। তাদের দাবি দীর্ঘদিন ধরে হাইওয়ে পুলিশ ট্রাক ও সিএনজিদের ধাওয়া করে। এতে প্রতিনিয়তই দূর্ঘটনা ঘটছে। প্রতিবাদ করলে বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করা হয়। আহতদের অনেকেই সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। হবিগঞ্জ, চুনারুঘাট ও শায়েস্তাগঞ্জ থানার আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর