৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    কেন্দ্রীয় চুক্তির তিন সংস্করণেই সাকিব, নতুন জয়-ইয়াসির

    বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে প্রথমবারের মত জায়গা পেয়েছেন ইয়াসির আলী রাব্বি ও মাহমুদুল হাসান জয়। টেস্ট ক্রিকেটের জন্য তাদের সঙ্গে চুক্তি করেছে বোর্ড। সম্প্রতি দুমাসের ছুটি নেয়া সাকিব আল হাসান আছেন তিন সংস্করণের চুক্তিতেই।

    বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে চলতি বছরের জানুয়ারি থেকে ডিসেম্বর মাস পর্যন্ত কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটারদের তালিকা প্রকাশ করে বিসিবি। গতবার ২৪ জন ক্রিকেটারের সঙ্গে চুক্তি করেছিল বোর্ড, এবার তা কমে ২১ জনে আনা হয়েছে।

    সবশেষ কেন্দ্রীয় চুক্তি থেকে জায়গা হারিয়েছেন পাঁচ ক্রিকেটার। তারা হলেন: সৌম্য সরকার (টি-টুয়েন্টি), শামীম পাটোয়ারি (টি-টুয়েন্টি), মোহাম্মদ সাইফউদ্দিন (ওয়ানডে ও টি-টুয়েন্টি), সাইফ হাসান (টেস্ট), আবু জায়েদ রাহী (টেস্ট)।

     

    প্রকাশিত তালিকায় তিন সংস্করণেই ক্রিকেটে সিনিয়রদের মাঝে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। এছাড়া লিটন দাস, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম আছেন সব ফরম্যাটের চুক্তিতে।

    টাইগার বোর্ডের নতুন চুক্তিতে টেস্ট ক্রিকেটের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ১৪ জন, একদিনের ক্রিকেটে ১০ জন ও টি-টুয়েন্টিতে আছেন ১২ জন ক্রিকেটার। তিন ফরম্যাট মিলিয়ে মোট ২১ জনের নাম ঘোষণা করেছে বিসিবি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর