১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    সিরাজগঞ্জের বেলকুচিতে  মুক্তিযোদ্ধাকে হাতুড়িপেটা

    পূর্বশক্রতার জেরে সিরাজগঞ্জের বেলকুচিতে আবুবক্কার মিয়া (৭০) নামে এক মুক্তিযোদ্ধাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনার পর ওই মুক্তিযোদ্ধা নিজেই বাদী হয়ে শনিবার পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। তিনি উপজেলার চর চালা আদালতপাড়ার মৃত বুজরক আলী সরকারের ছেলে।

    মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার গাড়ামাসি পূর্বপাড়ার বাসিন্দা আজাহার সরকার রাজার পরিবারের সঙ্গে মুক্তিযোদ্ধা পরিবারের পূর্বশক্রতা ছিল।

    শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মুক্তিযোদ্ধা আবুবক্কার মিয়া চালা বাজার হতে বাড়ি ফেরার পথে আজাহার ও তার চার ছেলে মিলে তাঁর ওপর হামলা চালায়। এ সময় হাতুড়ি, কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে তাঁকে বেদম প্রহার করা হয়। একপর্যায়ে তাঁর বাম হাতের কবজিতে ছুরিকাঘাতও করেন তাঁরা। চিৎকার শুনে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। বর্তমানে তিনি নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

    বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আসলাম হোসেন জানান, মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় শনিবার বিকেলে থানায় মামলা হয়েছে। মামলায় একই পরিবারের পাঁচজনকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর