১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    প্রধান শিক্ষকের ঘুসিতে নাক ফাটল অঙ্ক শিক্ষকের, ভয়ে পালাল শিক্ষার্থীরা

    বিদ্যালয়গুলোতে মাঝে মাঝে ঝগড়ায় জড়িয়ে পড়েন শিক্ষার্থীরা। কখনো কখনো সেই ঝগড়া রূপ নেয় হাতাহাতিতে। আর শিক্ষকরা এসে মিটমাট করেন শিক্ষার্থীদের এসব ‘ঝামেলার’।  তবে এবার  স্কুলে খোদ প্রধানশিক্ষকের ঘুসিতে নাক ফাটল অঙ্ক শিক্ষকের। আর শিক্ষকের এহেন আচরণে ভয় পেয়ে শিক্ষার্থীরা পালালেন স্কুল থেকে।

    ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বাজিতপুর উত্তরপাড়া এমএসকে স্কুলে এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার শুক্রবার এক প্রতিবেদনে জানিয়েছে।

    ওই প্রতিবেদনে বলা হয়েছে, প্রধান শিক্ষক জয়দেব ঘোষ সহকারী শিক্ষক কার্তিক পালকে এলোপাথাড়ি মারধর করেন। এক পর্যায়ে কার্তিকের নাকে ঘুসি মারেন জয়দেব। নাকে প্রচণ্ড আঘাত পেয়ে মেঝেতে পরে যান কার্তিক। স্থানীয়রা তাকে উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করেন।

    সেখানকার চিকিৎসকেরা তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক জানালে তাকে বারাসত জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

    এদিকে, কার্তিকের ওই অবস্থা দেখে শিক্ষার্থীরা ভয়ে ছোটাছুটি করতে থাকে।এ ব্যাপারে কার্তিক জানান, তিনি দীর্ঘ দিন ধরে শারীরিক ভাবে অসুস্থ।  সেই অবস্থাতেই প্রতি দিন স্কুলে আসছেন। প্রধানশিক্ষকের কাছে প্রায় ৫০ হাজার টাকা পান তিনি। এখন চিকিৎসার জন্য সেই টাকা দরকার। সেই পাওনা টাকা চাইতেই ঝগড়া শুরু হয় বলে জানান তিনি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর