৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    জায়েদ খানকে বয়কট করল চলচ্চিত্রের ১৮ সংগঠন

    অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কট করেছে চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৮টি সংগঠন। আজ এফডিসিতে এক জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে। চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৮টি সংগঠন আনুষ্ঠানিকভাবে এক প্রেস বিবৃতিতে এটি জানিয়েছে। সংগঠনগুলোর কেউ জায়েদ খানের সঙ্গে কাজ করবেন না।যদি কেউ কাজ করেন তাহলে তাকেও বহিষ্কার করা হবে।

    বিবৃতিতে বলা হয়, “গত ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া কেউ এফডিসিতে প্রবেশ করতে পারেননি, যা ছিল চলচ্চিত্রসংশ্লিষ্ট সকলের জন্য অশোভন ও অপমানজনক। এই ঘটনায় শিল্পী সমিতির ‘সদস্য’ জায়েদ খানের ভূমিকা প্রমাণিত হয়েছে। তাই সকল সংগঠন এই সিদ্ধান্তে এসেছে, তার সঙ্গে ১৮ সংগঠনের কেউ কাজ করবে না। তাকে আনুষ্ঠানিকভাবে আজ থেকে বয়কট করা হলো। ”

    বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির দুইবার নির্বাচিত সাবেক মহাসচিব বদিউল আলম খোকন। তিনি বলেন, ‘আমরা এই সিদ্ধান্ত শিল্পী সমিতির নির্বাচনের পরপরই নিয়েছিলাম; কিন্তু এত দিন প্রকাশ করিনি। ভেবেছিলাম জায়েদ খান নিজেকে শুধরে নেবেন। অথচ সেটা হলো না। মাঝখানে তিনি এক মাস এফডিসি আসেননি। সব ঠিক ছিল। গত দুই দিন তিনি এফডিসিতে আসা শুরু করেছেন। আবার পুলিশও আসতে শুরু করেছে। পুলিশকে আমরা বন্ধু ভাবি। তার পরও কর্মক্ষেত্রে পুলিশ কেন থাকবে! আমরা কি যুদ্ধ করছি, না চুরি করছি? এবার আমরা সিদ্ধান্তে অটল। তাকে সর্বসম্মতিক্রমে বয়কট করা হলো। ‘

    তবে এ বিষয়ে জায়েদ খানের সঙ্গে কথা বলতে ফোন করা হলে তিনি ফোন ধরেননি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর