১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বন্ধুর বাড়িতে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ইজাজুলের সন্ধান মিলেনি দুই দিনে (ভিডিওসহ)

    পটুয়াখালী  প্রতিনিধি : দুই দিনেও সন্ধান মিলেনি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হাফেজ ইজাজুলের। পটুয়াখালী সদর ফায়ার ও নৌ ফায়ার স্টেশনের কর্মীরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছে।

    জানাগেছে পটুয়াখালীর আউলিয়াপুরে বন্ধুর বাড়িতে এসে বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরের লোহালিয়া – গলাচিপা নদীর বলাইকাঠী এলাকায় ছয় বন্ধু মিলে গোলস করতে নামে।

    তারা নদীর ওপারে যাওয়ার উদ্দেশ্য সাতার দিলে, ওপারে না গিয়ে ফেরত আসার চেষ্টা করে। কিন্তু পাচজন সাতরে পাড়ে আসলেও,ল ইজাজুল স্রোতের টানে তলিয়ে যায়।

    এদের মধ্যে মাসুদ (২০) ও বাপ্পি (২০) কে অসুস্থ অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    নিখোঁজ ইজাজুল ইসলাম (২০) কিশোরগঞ্জ জেলার করাইরাল থানার কল্লা গ্রামের মৃত্যু আশ্রাফ আলীর ছেলে।

    আউলিয়াপুরের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম ও স্থানীয় বাসিন্দা মাহতাব কাজী বলেন, বাদুরা গ্রামের নিজাম উদ্দিনের ছেলের আকিকায় বন্ধু মাসুদের সাথে বেড়াতে এসে নদীতে গোসলে নামে। স্রোত থাকায় ৬জনের মধ্যে একজন তলিয়ে যায়। আমরা খবর পেয়ে এখানে উপস্থিত হই। পরে ফায়ার সার্ভিসে সংবাদ দিলে তারা উদ্ধার অভিযান পরিচালনা করছে।

    এবিষয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ রেজওয়ান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করেছি। সন্ধ্যা পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি। রাত হওয়ায় এখন উদ্ধার তৎপরতা স্থগিত করা হবে। রাতে না পাওয়া গেলে আগামীকাল আবার উদ্ধার তৎপরতা শুরু করা হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর