৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    দ্বিতীয় টি-টোয়েন্টিতে ফিরছেন মুশফিক

    চোটমুক্ত হলেন মুশফিক, ফিরছেন দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেই। টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগের দিন অনুশীলনে ব্যাটিং করার সময় বুড়ো আঙুলে চোট পান মুশফিকুর রহিম। সেই চোট তাকে ছিটকে দেয় সিরিজের প্রথম টি-টোয়েন্টি থেকে।

    শুক্রবার (৪ মার্চ) এক বিবৃতি দিয়ে মুশফিকের চোটমুক্ত হওয়ার কথা নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়জিদ ইসলাম। তিনি জানিয়েছেন আগামীকাল শনিবার দ্বিতীয় টি-টোয়েন্টির জন্য ফিট এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

    বায়েজিদ বলেন, ‘গত ২ তারিখে মুশফিকের ডান হাতের বুড়ো আঙুলে বল লাগার পর আমরা একটি এক্স-রে করাই। এক্স-রে রিপোর্টে কোনো ফ্র্যাকচার বা খারাপ কিছু আসেনি, এক্স-রে স্বাভাবিক এসেছে। এজন্য আমরা তাকে অবজারবেশনে রেখেছিলাম। আজ যে ব্যাট করল, থ্রো-ডাউন করল। স্পিনও খেলল, পেস বোলিংও। তিনি এখন ভালো আছেন। আগামীকালের ম্যাচে তিনি খেলতে পারবেন।’

    এর আগে এক্স-রেতে কোনো সমস্যা না ধরা পড়লেও প্রথম টি-টোয়েন্টিতে তাকে নিয়ে কোনো ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট।

    গত বুধবার অনুশীলনে ওয়ার্ম আপের পর ইনডোরে ব্যাটিং অনুশীলনে চলে যান মুশফিক। সেখানে শরিফুল ইসলামের বলে তিনি আঘাত পান আঙুলে। এরপর দ্রুত স্ক্যান করানো হয়।

    মুশফিক চোট পাওয়ায় তারা খেলা নিয়ে শঙ্কা  থাকায় হুট করে দলে নেওয়া হয় উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে। তবে তাকে খেলানো হয়নি প্রথম ম্যাচে। মুশফিক সুস্থ হওয়ায় তার দ্বিতীয় ম্যাচেও খেলার সম্ভাবনা বলতে গেলে নেই।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর