১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়ায় অটোরিকশার দুই যাত্রী ট্রাকের ধাক্কায় নিহত

    সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়ায় ট্রাকের ধাক্কায় আউয়াল মিয়া (৫০) ও ফয়েজ মিয়া (৫৫) নামে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছে।

    সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

    নিহত আউয়াল মিয়া নবীনগর উপজেলার মহেশপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে ও ফয়েজ মিয়া একই এলাকার মৃত আব্দুল হাকিম ব্যাপারীর ছেলে।

    দুর্ঘটনায় আহত মনির মিয়া (৪০) নামে একজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে আখাউড়া উপজেলার তারাগঞ্জের আব্দুল মান্নানের ছেলে। আহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

    প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকালে কুমিল্লা-সিলেট-ঢাকা আঞ্চলিক মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশাটি কুমিল্লা অভিমুখে যাচ্ছিলো। পথিমধ্যে আখাউড়া উপজেলার তন্তর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও দুইজন আহত হন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

    খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুইজনের লাশ উদ্ধারের পর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ট্রাকটিকে আটক করা যায়নি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর