১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    রুমায় একই পরিবারের ৫ জনকে হত্যা, আটক ২২

    বান্দরবানে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে হত্যার ঘটনায় ২২ জনকে আটক করেছে রুমা থানা পুলিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার গ্যালেংগা ইউনিয়নের আবুপাড়া থেকে তাদের আটক করা হয়।

    আটকরা হলেন- আবুপাড়ার মৃত আবু আরং ম্রোর ছেলে রুইতু ম্রো (৫০), রুইতু ম্রোর ছেলে ইংচং ম্রো (২৬), মাংজং ম্রো (২৮), নিয়াকক ম্রোর ছেলে ক্রংপং ম্রো (৩৮), মেনকং ম্রোর ছেলে পাসিং ম্রো (২২), রুইতু ম্রোর ছেলে ক্রংতন ম্রো (৩৫), ক্রাতপং সিংচাং ম্রো (৩৯), থনলক ম্রোর ছেলে রিংয়ং ম্রো (৩৫), মেনকং ম্রোর ছেলে ইজাং ম্রো (২৭), সাখকয় ম্রোর ছেলে থনলক ম্রো (৩৫), সাকখয় ম্রোর ছেলে পালে ম্রো (২৫), লংঙি ম্রোর ছেলে ক্লাংসাই ম্রো (২০), মেনকং ম্রোর ছেলে মেনপ্রে ম্রো (২০), থনলক ম্রোর ছেলে খংপ্রে ম্রো, থনলক ম্রোর ছেলে কাইং প্রেম্রো (১৮), ক্রাতপুং ম্রোর ছেলে মেনরাও ম্রো (২২), লংঙি ম্রোর ছেলে মেনয়া ম্রো (২৬), কামপাও ম্রোর ছেলে খনতন ম্রো (৪১), লংঙি ম্রোর ছেলে মেনয়ং ম্রো (২৪), সাকখয় ম্রোর ছেলে চাংরাও ম্রো (৩১), নিয়াকক ম্রোর ছেলে থংওয়াই ম্রো (২৪) ও লংঙি ম্রোর ছেলে মেনপং ম্রো (৩৭)।
    পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে এলাকাবাসীর সঙ্গে পাড়াপ্রধান পরিবারের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পাড়াপ্রধান ও তার ৪ ছেলে নিহত হয়।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রাকিব উদ্দিন বলেন, ২২ জনকে আটক করা হয়েছে। সবাই হত্যার দায় স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর