৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    সুনামগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে আহত ১৫ ।  পুলিশের ১৭ রাউন্ড গুলি, আটক -৫ 

    সুনামগঞ্জের দোয়ারাবাজারের নরসিংপুর বাজারে অবৈধ স্থাপনার সীমানা নির্ধারন নিয়ে দুইপক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে।

    পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ১৭ রাউন্ড গুলি ছুড়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহ পুলিশ বাজার থেকে ৫ জনকে আটক করেছে ।

    আজ শুক্রবার দুপুরে নরসিংপুর বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে৷

    পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, আজ শুক্রবার দুপুরে নরসিংপুর বাজারে অবৈধ স্থাপনার সীমানা নির্ধারণ করতে গিয়েছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমরদ ও থানার অফিসার ইনচার্জ ওসি দেব দুলাল ধরসহ ভূমি অফিসের লোকজন। অবৈধ স্থাপনার সীমানা চিহ্নিতকরণ ও মাপযোগ চলছিল।

    এসময় স্থাপনার মালিকানা ও দখল নিয়ে  নরসিংপুর ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলামের লোকজন প্রথমে বাকবিতন্ডা করে।  এক পর্যায়ে উভয় পক্ষ ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষে লিপ্ত হয়।  সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়। এসময় বাজারের কয়েকটি দোকান-পাঠ ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

    পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১৭ রাউন্ড ফাঁকা গুলি করে। সংঘর্ষের ঘটনায় এক পক্ষ অন্য পক্ষকে দায়ী করছেন।

    দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন,’ নরসিংপুর বাজারের সংঘর্ষ থামাতে ১৭ রাউন্ড ফাঁকা গুলি করতে হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহ ৫ জনকে আটক করা হয়েছে। বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে। ‘

    দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, ‘ নরসিংপুর বাজারে সরকারি জমির সীমানা নির্ধারণের সময়ে স্থানীয় লোকজন সংঘর্ষে লিপ্ত হয়েছিল। সংঘর্ষে কয়েক জন আহত হয়েছে বলে জানা গেছে। পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করেছে।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর