১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বার্সেলোনার কাছে পাত্তাই পেলো না নাপোলি

    ইউরোপা লিগে  নাপোলির বিপক্ষে  ৪-২ গোলে জয় পেয়েছে বার্সেলোনা।  দুই লেগ মিলিয়ে ৫-৩ ব্যবধানে এগিয়ে থেকে পরের রাউন্ডে চলে গেছে তারা।

    বৃহস্পতিবার রাতে নাপোলির মাঠ ডিয়েগো আরমান্দো ম্যারাডোনা স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই ‘স্টপ ওয়ার’ লেখা ব্যানার নিয়ে নামতে দেখা যায় বার্সেলোনা ফুটবলারদের। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের আঁচ যে লেগেছে ফুটবলেও, সেটাই যেন স্পষ্ট হয়েছে।

    ম্যাচের শুরু থেকে দাপট দেখানো বার্সেলোনা এগিয়ে যায় অষ্টম মিনিটে। অবামেয়াংয়ের বাড়ানো বল ধরে নিজেদের অর্ধ থেকে এগিয়ে যান আদামা তোরে। দারুণ দক্ষতায় দুই প্রতিপক্ষ ফুটবলারকে ফাঁকি দিয়ে তিনি পাস দেন আলবাকে। গোলরক্ষককে একা পেয়ে গোল করতে ভুল করেননি তিনি।

    পাঁচ মিনিট বাদে মার্ক-আন্দ্রে টের স্টেগেনের লম্বা করে বাড়ানো বল ফেরান তোরেসের ব্যাকহিল ফ্লিকে পেয়ে যান ফ্রাঙ্কি ডি ইয়ং। বিনা বাধায় বেশ কিছুটা এগিয়ে ২৫ গজ দূর থেকে গোল করেন তিনি।

    ২৫তম মিনিটে ব্যবধান কমায় নেপোলি। বার্সা গোলরক্ষক টের স্টেগেন স্বাগতিক স্ট্রাইকার ভিক্টর ওসিমহেনকে ফাউল করলে শুরুতে ফ্রি-কিক দেন রেফারি। পরে ভিএআর সেটাকে পেনাল্টি করে। স্পট কিক থেকে দলকে এগিয়ে দেন ইনসেনিয়ে।

    বিরতির আগেই আরও একবার এগিয়ে যায় বার্সেলোনা। বাঁ দিক থেকে আলবার পাসে প্রতিপক্ষের পায়ে লেগে পাওয়া বল ডান পায়ে নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে জাল পাঠান পিকে।

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর