১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    এবার ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রোগীকে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ

    এবার ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা না দিয়ে রোগীকে খোলা আকাশের নীচে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোগীর নাম মোশারফ হোসেন। তার বাড়ি ঝিনাইদাহ জেলার শৈলকোপা এলাকায়। ঘটনাটি ঘটেছে আজ সকালে।

    ফরিদপুর কোতয়ালী থানার এসআই সুজন জানান, মোশারফ হোসেন ঝিনাইদাহ থেকে ফরিদপুরে দিন মুজুরের কাজে এসেছিল। গত ২৫দিন আগে জেলার মধুখালী উপজেলায় সড়ক দূর্ঘটনায় মারাতœক আহত হয়ে মধুখালী উপজেলা হাসপাতালে ভর্তি হলে তার অবস্থার অবনতি হলে কতব্যরত চিকিৎসক তাকে ফরিদপুরে প্রেরণ করে। এরপর সে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সকালে হাসপাতালে আয়া ট্রলিতে তাকে নিয়ে এসে মেডিকেল কলেজের প্রধান ফটকের সামনে ফরিদপুর বরিশাল রোডে ফেলে দিয়ে যায়।

    এ ঘটনায় এলাকাবাসী ৯৯৯ এ কল করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরবর্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিকদের দেখলে তড়িঘরি করে তাকে নিয়ে যাওয়ার চেষ্ঠা করে।

    ভুক্তভূগি রুগী মোশারফ হোসেন জানায়, আমি অনেক অনুনয় বিনয় করলেও হাসপাতালের ডাক্তার আমাকে কোন চিকিৎসা সেবা দেয় নাই। আমাকে একটি ট্যাবলেটও  না দিয়ে রাস্তার মধ্যে ফেলে দিয়ে গেছে।

    এলাকাবাসী বলেন, হাসপাতালের কর্তৃপক্ষের কোন দায় কি নাই। একজন আসহায় মানুষের কোন সেবা না দিয়ে তাকে রাস্তায় ফেলে দিবে আমরা এঘটনার বিচার চাই ।

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর