১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    যেসব দক্ষিণী সিনেমার শুটিং হয়েছে ইউক্রেনে

    ইউক্রেনের বিভিন্ন লোকেশন ভারতের দক্ষিণী সিনেমার শুটিং করতেন পরিচালকরা।  আর সেখানে স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর ৫টা ৫৫ মিনিটের দিকে হামলা শুরু করে মস্কোর সেনারা। সবকিছু মিলিয়ে ইউক্রেনে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।এ খবরে হতাশ বিরাজ করছে সিনেমা পাড়ায়। করবেইবা না কেন। বর্তমানে তামিল সিনেমার একটি শুটিং টিম ইউক্রেনে অবস্থান করছেন। যেসব দক্ষিণী সিনেমার শুটিং ইউক্রেনে হয়েছে তা নিয়ে সাজানো হয়েছে  আজকের প্রতিবেদন।

    ট্রিপল আর

    বহুল আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। গত বছরের আগস্টে এ সিনেমার দৃশ্যধারণের কাজ হয়েছে ইউক্রেনে। এতে অংশ নেন রাম চরণ, জুনিয়র এনটিআর সহ অনেকে। সেখানে সিনেমাটির শেষ লটের শুটিং হয়েছে। এসএস রাজামৌলি পরিচালিত এ সিনেমা ২৫ মার্চ মুক্তির কথা রয়েছে।

    ৯৯ সংস

    অস্কার বিজয়ী সংগীত পরিচালক এ আর রহমান প্রযোজিত সিনেমা ‘৯৯ সংস’। ভারতে সিনেমাটির শুটিং শুরু হলেও শেষ হয় ইউক্রেনে। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন এহান ভাট ও এডিলসি ভার্গাস। এছাড়াও অভিনয় করেন—লিসা রায়, মনীষা কৈরালা প্রমুখ।

    ২.০

    দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। তার অভিনীত আলোচিত সিনেমা ‘২.০’। ইউক্রেনের টানেল অফ লাভে এ সিনেমার একটি গানের দৃশ্যধারণের কাজ হয়েছে। রোজা কাদলের গাওয়া এ গানের সুর করেন এ আর রহমান। গানটিতে ইউক্রেনের দারুণ কিছু দৃশ্য তুলে আনা হয়েছে।

    দেব

    ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত তামিল সিনেমা ‘দেব’। রোমান্টিক-অ্যাকশন ও অ্যাডভেঞ্চার ঘরানার এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন রাকুল প্রীত সিং ও কার্তি। এটি ক্রিকেটার কপিল দেবের জীবনী নিয়ে নির্মিত হয়েছে। ভারতের বিভিন্ন লোকেশনের পাশাপাশি এ সিনেমার শুটিং ইউক্রেনেও হয়েছে। ২০১৮ সালের নভেম্বরে সেখানে শুটিং করেন নির্মাতারা।

    উইনার

    ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উইনার’। অ্যাকশন-কমেডি ঘরানার এ সিনেমা পরিচালনা করেন গোপীচাঁদ। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেনে—রাকুল প্রীত সিং, সাই ধরম তেজ, জগপতি বাবু প্রমুখ। এ সিনেমার ৩টি গানের শুটিং ইউক্রেনে মাইনাস ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় করেন নির্মাতা। সেই সময়ে আবহাওয়া ঠিক না থাকায় অনেক প্রতিকূল পরিবেশে কাজ করতে হয়েছিল বলে জানান পরিচালক।

    দ্য লিজেন্ড

    তামিল ভাষার ‘দ্য লেজেন্ড’ সিনেমার শুটিংয়ের জন্য বর্তমানে ইউক্রেনে অবস্থান করছে সিনেমাটির টিম। কয়েক দিন আগে সেখানে উড়ে গিয়েছেন উর্বশী রাউতেলাসহ পুরো ইউনিট। শুটিং থেকে দুদিনের বিরতি পেয়ে ইউক্রেনের বিভিন্ন স্থান ঘুরে বেড়িয়েছেন উর্বশী। নিজের মতো করে সময় কাটিয়েছেন তিনি। তার কয়েকটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন এই অভিনেত্রী।

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর