৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

     গোল পায়নি রোনালদো, ম্যাচ হলো ড্র

    চ্যাম্পিয়ন্স লিগের শেষ ঘোলের প্রথম লেগের ম্যানচেস্টার ইউনাইটেড ও অ্যাটলেটিকো মাদ্রিদর হাইভোল্টেজ ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

    মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতানোয় শুরু থেকেই আক্রমণাত্মক খেলা অ্যাটলেটিকো মাদ্রিদ এগিয়ে যায় ম্যাচের সপ্তম মিনিটে। কর্নার ঠিকমতো ক্লিয়ার করতে পারেনি সফরকারীরা। বল পেয়ে রেনান লোদির ক্রস বাড়ান ডি বক্সে। সেখানে শরীরটা শূন্য ভাসিয়ে ফেলিক্সের ডাইভিং হেডে বল পোষ্টের ভেতরের দিকে লেগে গোল হয়। এরপর গোল শোধে মরিয়া ম্যান ইউ আর ব্যবধান বাড়াতে চায়  অ্যাটলেটিকো।  ১৫ মিনিটে  বরুনো ফার্নান্দেজের শট ডিফেন্ডার স্তেফান সার্ভিচের গায়ে লেগে  পোস্টের বাইরে দিয়ে যায়।  আর ম্যাচের ৩৭ মিনিটে রোনালদো গোলমুখে শটও লক্ষ ভ্রস্ট হয়। প্রথমার্ধে কোন দলই আর জালের দেখা পায়নি।

    বিরতি থেকে ফিরে উভয়দলই গতি হারায়।  তবে ম্যান ইউ   এ পরিস্তিতিতে  ম্যাচের ৭৫ মিনিটে র‌্যাশফোর্ডের বদলি হিসেবে এরেঙ্গাকে নামায়।  এবার গতি ফিরে পায় ম্যানইউ

    মাঠে নামার পাঁচ মিনিট পর দলকে এগিয়েও দেন তিনি। ফার্নান্দেজের দারুণ থ্রু বল ডি-বক্সে পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন ১৯ বছর বয়সী এই সুইডিশ ফরোয়ার্ড।

    এটিই ইউনাইটেডের লক্ষ্যে প্রথম শট। শেষদিকে আঁতোয়ান গ্রিজম্যানের একটি শট গোলপোস্টে লাগলে হতাশ হতে হয় অ্যাটলেটিকো মাদ্রিদের। বিবর্ণ ম্যানচেস্টার ইউনাইটেড পায় স্বস্তির ড্র।

    এদিকে চ্যাম্পিয়ন্স লিগে দিনের আরেক ম্যাচে ২-২ গোলে ড্র করেছে বেনফিকা ও আয়াক্স।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর