১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    অভিষেকে ৩২ সেকেন্ডে গোল করে রেক্ড করলেন লাজোভিচ

    চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো হোচট খেলো জুভেন্তাস। ভিয়ারিয়ালের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে তারা। ম্যাচের শুরুতে আক্রমনে যায়  ইতালির ক্লাবটি।  মাত্র ৩২ সেকেন্ডে গোলের দেখাও পায় কিন্তু তা ধরে রাখতে পারেনি। তাইতো সার্বিয়ান স্ট্রাইকার দুসান লাজোভিচের রঙিন অভিষেক তাই শেষ অবধি হয়ে গেছে বিবর্ণ।

    খেলার বাঁশি তখন কেবল বেজেছে। তখন মাঝমাঠ থেকে লম্বা করে বল বাড়ান ডানিলো। ডি-বক্সে বুক দিয়ে সেটাকে নামান লাজোভিচ। এরপর ডান পায়ের জোরালো শটে দুই ডিফেন্ডারের ফাঁক দিয়ে বল জালে নেন।মাত্র ৩২ সেকেন্ডে গোল করে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেকে দ্রুততম গোলের রেকর্ড নিজের করে নিয়েছেন সার্ভিয়ান তারকা। আগের রেকর্ডটি ছিল সাবেক জার্মান মিডফিল্ডার আন্দ্রেয়াস মোলারের (৩৮ সেকেন্ড)। এছাড়াও আলেহান্দ্রো দেল পিয়েরোর পর দ্বিতীয় কম বয়সী হিসেবে জুভেন্তাসের হয়ে অভিষেকে গোল করলেন তিনি।

    ত্রয়োদশ মিনিটে সমতায় ফিরতে পারত ভিয়ারিয়াল, কিন্তু বাধা হয়ে দাঁড়ায় গোলপোস্ট। আর্জেন্টাইন মিডফিল্ডার জিওভানি লো চেলসোর বাঁ পায়ের শট গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনিকে পরাস্ত করলেও বল পোষ্টে লাগে।

    প্রথমার্ধের বাকি সময়ে আর গোলের সুযোগ সেভাবে তৈরি হয়নি। যে দুয়েকটি হয়েছে, কোনোটিই লক্ষ্যে থাকেনি। দ্বিতীয়ার্ধের শুরুতে কুয়াদরোদোর কাছ থেকে বল পেয়ে লক্ষ্যে রাখতে পারেননি স্প্যানিশ তারকা আলভারো মোরাতা।

    ৬৬তম মিনিটে সমতা টানে ভিয়ারিয়াল। সতীর্থের দারুণ ক্রস ডি-বক্সে পেয়ে প্রথম স্পর্শে গোল করেন দানি পারেহো। নড়ার সুযোগ পাননি জুভেন্তাস গোলরক্ষক। শেষ পর্যন্ত এই সমতা নিয়েই মাঠ ছাড়তে হয়।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর