৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    রাজের স্পেশাল উপহার ঘরণী শুভশ্রীর গান

    ২১ ফেব্রুয়ারি ছিলো তৃণমূলের বিধায়ক ভারতের আলোচিত পরিচালক রাজ চক্রবর্তীর  জন্মদিন।  বিশেষ এই দিনটি উপলক্ষে  পাটির আয়োজন করে রাজ-শুভশ্রী দম্পতি।

    সল্টলেকের একটি অভিজাত রেস্তোরাঁয় বসেছিল রাজের জন্মদিনের পার্টি। জন্মদিনের আগের রাতটা পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটান রাজ চক্রবর্তী। মধ্যরাতে কেক কেটে উদযাপন করেন বিধায়ক।

    বিশেষ দিনে রাজের সঙ্গে তোলা কয়েকটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন শুভশ্রী। রাজকে উদ্দেশ্য করে শুভশ্রী লিখেন—‘আজ আমার ভালোবাসা দিবস। কারণ আজ আমার ভালোবাসার জন্মদিন। তোমাকে আজকের দিনের অনেক শুভেচ্ছা জানাই প্রিয়। তুমি আমার জীবনের সেরা প্রাপ্তি। ভালো থেকো। প্রার্থনা করি ভগবান তোমাকে সবকিছু দিক, যা তোমার চাওয়া, তার সবটা।’

    হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, এদিন কালো রঙের শার্ট এবং ব্লু ডেনিম পরেছিলেন রাজ। শুভশ্রী পরেছিলেন লাল শর্ট ড্রেস। বন্ধুদের সঙ্গে হুল্লোড় করেই ৪৭তম জন্মদিনটা উদযান করেন রাজ চক্রবর্তী। কেক কাটার পর্ব শেষে শ্যাম্পেনের ফোয়ারা ছুটে পার্টিজুড়ে।

    শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত হয়েছিলেন রাজকে শুভেচ্ছা জানাতে। বন্ধুরা একের পর এক সারপ্রাইজ দেন তাকে। তবে সবচেয়ে স্পেশাল উপহার দেন তার ঘরণী শুভশ্রী। বরের জন্য রেস্তোরাঁয় মাইক হাতে লাইভ গান পরিবেশন করেন এই অভিনেত্রী; আর গিটার হাতে সঙ্গ দেন সংগীত পরিচালক জিত গাঙ্গুলি। শুভশ্রী কণ্ঠে তুলেন ‘মন মাঝি রে’ গানটি। তার গলায় গান শুনে উল্লাসে ফেটে পড়েন উপস্থিত সকলে।

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর