১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বাগেরহাটে ভ্যান চালক দেলোয়ারের হত্যাকারী আটক 

    বাগেরহাট প্রতিনিধি :
    বাগেরহাটে চাঞ্চল্যকর দেলোয়ার হোসেন নিকারীর হত্যাকারীর হত্যাকারীকে আটক করেছে পুলিশ। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো দা এবং ছিনিয়ে নেয়া টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবী, মাত্র ৩৮ হাজার টাকার জন্য ভ্যান চালক দেলোয়ারকে হত্যা করে তারই বন্ধু ভ্যানচালক নজরুল ইসলাম (৩২)। রোববার (২০ ফেব্রুয়ারী) বিকালে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে চালকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। আটক নজরুল ইসলাম সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত হানিফ শেখের ছেলে। সোমবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার কে,এম আরিফফুল হক পিপিএম তার সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং এ এতথ্য জানান।
    তিনি জানান, শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) বিকালে বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের রনজিৎপুর চন্দ্রমহল ইকো পার্কের সামনে একটি নির্জন স্থান থেকে ভট্টবালিয়াঘাটা গ্রামের মৃত ইলাল নিকারীর ছেলে ভ্যানচালক দেলোয়ার হোসেন নিকারীর (২৮) রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। চুলকাটি তদন্ত কেন্দ্রের পুলিশ তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠায় ।
    এঘটনায় নিহতের মা তহমিনা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে ২০ ফেব্রুয়ারী বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে নজরুল ইসলামকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তার বসত ঘরের ওয়াড্রপের ভিতর থেকে ৩৮ হাজার টাকা এবং ঘটনা সংলগ্ন কুড়িখাল হতে হত্যার কাজে ব্যবহৃত দা উদ্ধার করা হয়।
    তিনি আরো জানান, ভ্যানচালক দেলোয়ার হোসেন নিকারী একটি দোকানে মালপত্র দিয়ে ৩৮ হাজার টাকা নিয়ে ফিরছিলেন। এটা জানতে পেরে তাকে হত্যা করে টাকা নিয়ে যায় তারই বন্ধু ভ্যানচালক নজরুল ইসলাম।
    এদিকে নিহত দেলোয়ার হোসেন নিকারীর স্ত্রীর সাথে হত্যাকারী নজরুল ইসলামের সাথে সম্পর্ক রয়েছে এবং ঘটনার দিন একাধিক বার উভয়ের সাথে মোবাইলে কথা হয়েছে বলে পুলিশ তথ্য পেয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে বলে জানান জেলা পুলিশের এই শীর্ষ কর্মংকর্তা

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর