৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নেট দুনিয়ায় ভাইরাল কাজল আগরওয়ালের বেবি শাওয়ারের ছবি

    দীর্ঘ  দিনের প্রেমের পর ২০২০ সালের শেষের দিকেভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল বিয়ে করেন প্রেমিক গৌতম কিচলুকে।

    ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদন অনুয়ায়ী আগামী মে মাসে সংসার আলো করে আসবে তাদের প্রথম সন্তান। রোববার (২০ ফেব্রুয়ারি) ছিল কাজলের বেবি শাওয়ার। বিশেষ এ দিনের বেশ কিছু স্থিরচিত্র এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, কাজল এখন সন্তানের অপেক্ষায় দিন গুণছেন। রোববার (২০ ফেব্রুয়ারি) তার বেবি শাওয়ারের আয়োজন করা হয়েছিল। কাজল-গৌতম কিচলুর পরিবারের সদস্য ও তাদের কাছের বন্ধুরা উপস্থিত হয়ে কাজলকে শুভেচ্ছা জানান।

    বেবি শাওয়ার অনুষ্ঠানের বেশ কিছু স্থিরচিত্র কাজল তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। এসব ছবিতে বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে হাস্যোজ্জ্বল ভঙিতে ক্যামেরাবন্দি হয়েছেন কাজল-গৌতম। হবু মা কাজলের রূপের উজ্জলতা ঠিকরে পড়ছে। প্রিয় অভিনেত্রীকে এমন রূপে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরাও।

    ২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় যান কাজল।

    কাজল তামিল ও হিন্দি ভাষার মোট ৪টি সিনেমার শুটিং শেষ করেছেন। সব কটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তেলেগু ভাষার ‘আচার্য’ ও তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ সিনেমায়ও দেখা যাবে কাজলকে।এমন ছবি কেন পোস্ট করল এ নিয়ে রয়েছে ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর