১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ
১৯শে রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    অবশেষে তোমাকে খুঁজে পেয়েছি

    গতকাল বৃহস্পতিবার এক নতুন ভ্রমণ শুরু করলেন অভিনেত্রী মৌনি রায়। মৌনি রায় থেকে এখন তিনি মৌনি নামবিয়ার। দাম্পত্য জীবন শুরু হলো এই বাঙালি কন্যার। দুবাইয়ের ব্যাংকার তথা ব্যবসায়ী সুরজ নামবিয়ারকে গতকাল আড়ম্বরের সঙ্গে বিয়ে করলেন মৌনি। গোয়ার এক পাঁচ তারকা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের আসর।
    ‘অবশেষে তোমাকে খুঁজে পেয়েছি। হাতের ওপর হাত রেখেছি আমরা। পরিবার আর বন্ধুদের আশীর্বাদ নিয়ে এখন আমরা বিবাহিত। আপনাদের সবার ভালোবাসা আর আশীর্বাদ চাই। ভালোবাসাসহ সুরজ আর মৌনি।’ আবেগভরা এই পোস্টের মাধ্যমে মৌনি অকপটে জানালেন যে অবশেষে তিনি তাঁর মনের মানুষকে খুঁজে পেয়েছেন। এই টেলিভিশন তথা বলিউড অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কিছু বিশেষ রঙিন মুহূর্তের ছবি পোস্ট করেছেন।

    মৌনির পোস্ট করা এক ছবিতে দেখা যাচ্ছে, সুরজ তাঁর সিঁথিতে সিঁদুর এঁকে দিচ্ছেন। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, মৌনির গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিচ্ছেন সুরজ। একে অপরের সঙ্গে মালাবদলের মুহূর্তটিও ধরা পড়েছে মৌনির এই পোস্টে। তাঁর পোস্ট করা প্রতিটি ছবিতেই জমছে অভিনন্দন বার্তা।

    মৌনির স্বামী সুরজ বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে। তাই তাঁদের বিয়ের জমকালো আসরে দুই প্রদেশের সংস্কৃতির যেন মিলন হয়েছিল। মালয়ালম ও বাঙালি—দুই রীতি মেনে সাত পাকে বাঁধা পড়লেন মৌনি আর সুরজ। এদিন সকালে দক্ষিণি বধূর সাজে মৌনি মালয়ালম রীতি অনুযায়ী সুরজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। আর এদিন শেষবেলায় বাঙালি মতে তাঁরা চিরবন্ধনে আবদ্ধ হন। মৌনি আর সুরজের বিয়েতে তাঁদের পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ছাড়াও বিনোদনজগৎ থেকে অর্জুন বিজলানি, মন্দিরা বেদি, ওমকার কাপুর, আশকা গোরাডিয়া, প্রজ্ঞা কাপুর, ভানিসা ওয়ালিয়া, নিধি কুন্দ্রাসহ অনেকে উপস্থিত ছিলেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর