বিনোদন

‘আপনারা আমার লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন’ পরীমনির বিস্ময় প্রকাশ

সামাজিক যোগাযোগমাধ্যম পরীমনির জমকালো জন্মদিন পালন নিয়ে সরব । এই অনুষ্ঠানে পরীর লুঙ্গি ড্যান্স নিয়েই সমালোচনা বেশি। তবে এবার সমালোচনার জবাব দিলেন এই নায়িকা।

সমালোচকদের উদ্দেশ্যে পরীমনি বলেছেন, ‘এরই মধ্যে তিনি দারুণ একটি সিনেমার কাজ করে ফেললেও অনেকেই মজে আছেন তার লুঙ্গিতে।’

পরীমনি ফেইসবুক পেইজে স্ট্যাটাসে এক প্রকার বিদ্রূপের ঢঙে কথাগুলো বলেছেন। ‘এই যে আমি গুণিন এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থ ডে সেলিব্রেশন, সারা দিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, সন্ধ্যা থেকে লেট নাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিংয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’ লিখেছেন পরীমনি।

গত ২৪ অক্টোবর ছিলো পরীমনির জন্মদিন। বিশেষ এই দিনটিত রাত ১২ টা এক মিনিটে নানার সঙ্গে কেক কাটেন তিনি। সেদিন দুপুরে তিনি সময় কাটান অনাথ শিশুদের সঙ্গে। আর মিডিয়ার ঘনিষ্ঠজনদের সঙ্গে নিয়ে রাতে পাঁচ তারকা হোটেলে করেন বিশাল আয়োজন।

পরীর এবারের জন্মদিনের থিম কালার ছিল সাদা-লাল। এই দুই রঙের মিশেলে ডিজাইন করা হয়েছিল অভিনেত্রীর পোশাক। বিমানবালার বেশে মাথায় ছিল সাদা-লাল টুপি, গায়ে ছিল লাল শার্ট, পরেন সাদা লুঙ্গি।

আয়োজনে সবার সঙ্গে নেচে-গেয়ে, কেক কেটে আনন্দ করেন পরীমনি। অনুষ্ঠানের ভিডিও প্রকাশ পায় অনলাইনে। সাধুবাদের পাশাপাশি পরীর নাচ ও পোশাক নিয়ে বিশেষ করে লুঙ্গি ড্যান্স নিয়ে নেট দুনিয়ায় বয়ে যায় সমালোচনার ঝড়।

এ দিকে ‘মনপুরা’খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুণিন’। এই সিনেমায় পরীমনিকে নতুন লুকে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button