মে ১৮, ২০২১ ৭:৫০ পূর্বাহ্ণ ||৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ||৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

বিয়ের অনুষ্ঠানে ভিন্ন মিথিলা

করোনা সংকটের মধ্যে ঘরোয়া আয়োজন করে হলেও অনেক টলিউড তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। অনেকে আবার লকডাউন উঠে যাওয়ার অপেক্ষায় ছিলেন। লকডাউন উঠে যাওয়ার পর এখন তারা ধুমধাম করে বিয়ের আয়োজন করছেন।

গত বছর ২৬ নভেম্বর কলকাতার সল্টলেকে ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হয় অভিনেতা অনির্বাণ-মধুরিমার বিয়ে। এ জুটির রিসিপশনে সৃজিত সস্ত্রীক হাজির হয়েছিলেন। কালো পাঞ্জাবিতে দেখা যায় সৃজিতকে। আর মিথিলা সেজেছিলেন কালো জামদানিতে। অনির্বাণের রিসিপশন অনুষ্ঠানে মধ্যমণি ছিলেন মিথিলা-সৃজিত। তাদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

দীর্ঘ দিনের প্রেমিক নীলাঞ্জন ঘোষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। গত ২ ফেব্রুয়ারি বাঙ্গুর গার্ডেনের জেঠিয়া বাড়িতে ঘটা করে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই দম্পতি। এই অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন সৃজিত-মিথিলা। এদিন জিন্সের সঙ্গে ব্লেজার পরেছিলেন সৃজিত। আর গাঢ় সবুজ রঙের শাড়িতে মুগ্ধতা ছড়িয়েছেন মিথিলা। বর-কনের সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার পর প্রশংসায় ভেসেছেন এই অভিনেত্রী।

ভারতীয় বাংলা টিভি সিরিয়াল ‘কৃষ্ণকলি’র নিখিল অর্থাৎ নীল এবং ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন অর্থাৎ তৃণা সাতপাকে বাঁধা পড়েছেন। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে মালাবদল করেন তারা। গতকাল সন্ধ্যায় তাদের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিন সৃজিত-মিথিলাকেও সেখানে দেখা গেছে। আকাশি রঙের শাড়ি, খোলা চুল, হালকা গোলাপি লিপস্টিকে সেজেছিলেন মিথিলা। এই দম্পতি বিয়ের আসরে উপস্থিত হওয়ার পর উল্লাসে চারদিক ফেঠে পড়ে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

২০১৯ সালের ডিসেম্বরে বিয়ে করেন সৃজিত-মিথিলা। করোনা সংকটের কারণে গত বছরের প্রায় পুরোটা সময় দুজন ছিলেন দুই দেশে। কয়েক মাস আগে কলকাতা ফিরেছেন মিথিলা। বরের সঙ্গে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন। এবং এ কারণে নতুন করে সবার নজর কেড়েছেন এই অভিনেত্রী। বলাবাহুল্য তার বিয়েটাও ছিল অত্যন্ত সাড়া জাগানো এবং নজরকাড়া।

About Md Uzzal