ডিসেম্বর ১, ২০২০ ৫:১০ অপরাহ্ণ ||১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ||১৫ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

পান্ডে-শঙ্করের ব্যাটে রাজস্থানকে হারিয়ে লড়াইয়ে টিকে রইলো হায়দরাবাদ

মানীষ পান্ডে ও বিজয় শঙ্করের ব্যাটে ভর করে বড় জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। বৃহস্পতিবার রাতে তারা ৮ উইকেটে হারিয়েছে রাজস্থান রয়্যালসকে।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থান প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান তোলে। জবাবে ১৮.১ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় হায়দরাবাদ।

১৫৪ রান তাড়া করতে নেমে ৪ রানেই প্রথম উইকেট হারায় হায়দরাবাদ। ৪ রান করে ফিরে যান ডেভিড ওয়ার্নার। ১৬ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় অরেঞ্জ আর্মিরা। জনি বেয়ারস্টো ১০ রান করে ফেরেন। দুটি উইকেটই নেন জোফরা আর্চার।

সেখান থেকে দলের হাল ধরেন মানীষ পান্ডে ও বিজয় শঙ্কর। তারা ১৪০ রানের জুটি গড়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। পান্ডে ৪৭ বলে ৪টি চার ও ৮ ছক্কায় অপরাজিত ৮৩ রান করেন। শঙ্কর ৫১ বলে ৬ চারে করেন ৫২ রান।

তার আগে রাজস্থানের ১৫৪ রানের ইনিংসে সর্বোচ্চ ৩৬ রান করেন সঞ্জু স্যামসন। ২৬ বলে ৩ চার ও ১ ছক্কায় এই রান করেন। ৩০টি রান করেন বেন স্টোকস। ১২ বলে ২০ রান করেন রিয়ান পারাগ। ১৯টি করে রান করেন অধিনায়ক স্টিভেন স্মিথ ও ররিন উথাপ্পা।

বল হাতে হায়দরাবাদের জেসন হোল্ডার ৩টি উইকেট নেন। ম্যাচসেরা নির্বাচিত হন মানীষ পান্ডে।

এই জয়ে ১০ ম্যাচ থেকে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে হায়দরাবাদ। ১১ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে আছে রাজস্থান।

About Md Uzzal