অক্টোবর ২০, ২০২০ ৯:৫৫ পূর্বাহ্ণ ||৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ||২রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

গলাচিপায় যুবলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

রিপন বিশ্বাস গলাচিপা থেকে

প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত নজরুল ইসলাম ওরফে লোকমান বয়াতি (৪৫)  গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি ওই ইউনিয়নের সাবেক ইউপি সদস্যের ছেলে মো. নাসির উদ্দিন। মঙ্গলবার গভীর রাতে উপজেলার কাচারিকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ঘটনার স্বীকার ওই গৃহবধূ গলাচিপা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী দীর্ঘদিন ধরে সৌদী প্রবাসী এবং অভিযুক্ত নজরুল ইসলাম লোকমান বয়াতি তার প্রতিবেশি। প্রায়ই লোকমান তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল এবং ঘটনার রাতে গৃহবধূর বৃদ্ধ শ্বশুর প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে ঘরের খোলা দরজা দিয়ে সবাল অগোচরে লোকমান ঘরে প্রবেশ করে এবং গৃহবধূর শয়নকক্ষে গিয়ে তাকে ঝাপটে ধরে। তাকে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে পড়লে লোকমান পালিয়ে যায়।

এ ব্যাপারে লোকমান বয়াতির সাথে যোগাযোগের চেষ্টা করলেও তার মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া যায়নি।

এ ব্যাপারে গলাচিপা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মু.আলমগীর হোসাইন বলেন, ডাকুয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম লোকমানের ঘটনাটি আমরা আজই জেনেছি। এ ধরণের অপরাধে জড়িত থাকায় তার বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে গলাচিপা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, ভুক্তভোগী গৃহবধুর লিখিত অভিযোগ পেয়ে এজাহার গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত লোকমানকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

 

About Md Uzzal