অক্টোবর ২০, ২০২০ ৮:৩০ পূর্বাহ্ণ ||৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ||২রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

রিয়ালকে জেতালেন ভিনিসিউস

বুধবার ভিনিসিউরেস একমাত্র গোল লা লিগার চ্যাম্পিয়নদের এনে দিলো টানা দ্বিতীয় জয়। ঘরের মাঠে টানা ২০ ম্যাচ অপরাজিত রাখতে ভিনিসিউসের গোলে হারলো আতলেতিকো । একাদশে লুইস সুয়ারেজকে নিয়েও জিততে পারেনি তারা, ম্যাচটি শেষ হয়েছে গোলশূন্য ড্রতে।

বার্নাব্যুতে ৫৮ মিনিটে লুকা ইয়োভিচের বদলি নামেন ভিনিসিউস। তিনি অফসাইডে থাকলেও ভায়াদোলিদের এক খেলোয়াড় বল বিপদমুক্ত করতে গিয়ে তার কাছে বল পাঠান। ঠাণ্ডা মাথায় ৬৫ মিনিটে জালে বল ঢোকান এই ব্রাজিলিয়ান।

ভিনিসিউসকে নিয়ে ম্যাচ শেষে কোচ জিনেদিন জিদান বলেছেন, ‘এই গোল নিয়ে আমি খুশি এবং সে যা করেছে তাতেও আমি সন্তুষ্ট।’ আরও বড় ব্যবধানে জিততে পারতো স্প্যানিশ চ্যাম্পিয়নরা। তাদের সামনে বাধা হয়ে দাঁড়ান ভায়াদোলিদ গোলকিপার রবের্তো হিমেনেজ।

সার্বিয়ান ফরোয়ার্ড ইয়োভিচকে দুটি দারুণ সেভে রিয়ালকে হতাশ করেন হিমেনেজ। কাসেমিরোর একটি শট লাগে ক্রসবারে। শেষ দিকে লুকা মোদ্রিচ পোস্টে আঘাত করেন। এত সুযোগ নষ্টের মহড়ায় ম্যাচের পার্থক্য গড়ে দেন ভিনিসিউস।

তিন ম্যাচে টানা দ্বিতীয় জয়ে ৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে রিয়াল। এক ম্যাচ বেশি খেলে ভ্যালেন্সিয়াও ৭ পয়েন্ট পেয়ে দুইয়ে। আর ৩ ম্যাচে সমান পয়েন্টে গোল পার্থক্যে এগিয়ে থেকে শীর্ষে গেতাফে।

 

About Md Uzzal