সেপ্টেম্বর ২৬, ২০২০ ৮:১৬ পূর্বাহ্ণ ||১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ||৮ই সফর, ১৪৪২ হিজরী

গুজব থেমে নেই নায়িকা বুবলিকে নিয়ে

বছরের শুরুতেই ঢাকাইয়া চলচিত্রের নায়িকা বুবলিকে নিয়ে উত্তাল এফডিসি। মা হতে চলেছেন বুবলি। সত্যি কি তাই? তবে তা এখনো রহস্যময়। গুজব ছড়িয়েছিল, সেই ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময়, গর্ভবতী ছিলেন। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলির রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল। তবে সত্যি হোক আর মিথ্যে হোক গুজবটি বেশ রসালো গল্পের জন্ম দিয়েছে।

অনেকে বুবলির সন্তানের বাবা হিসেবে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিবের নাম টেনে এনেছেন। এতে করে কুমারী বুবলির মা হওয়ার গল্পকে দিয়েছে আলাদা টুইস্ট। ঢালিউড সংশ্লিষ্ট অনেকে বুবলিকে মিলিয়েছেন অপু বিশ্বাসের সঙ্গে।

তাঁদের মতে, হিট জুটির দেয়ালে দাঁড়িয়ে ভালোবাসার ফাঁদ পাতেন শাকিব। সেই ফাঁদে ধরা দেন নায়িকারা। তাদের মধ্যে অন্যতম অপু বিশ্বাস। যাকে বিয়েও করেছিলেন শাকিব। সেই খবর লুকিয়ে রেখেছিলেন ৯ বছরেরও বেশি সময়। অবশেষে ২০১৬ সালে গর্ভবতী হন অপু। এতে বিরক্ত হন শাকিব।

স্ত্রী ও অনাগত সন্তানকে পাঠিয়ে দেন নির্বাসনে। সেখান থেকে ছেলে জয়সহ শাকিবের অনুমতি ছাড়াই প্রকাশ্যে ফিরে আসেন অপু। এতে ক্ষিপ্ত হয়ে অপুকে ডিভোর্স দিয়ে তার সঙ্গে সব সম্পর্কের অবসান ঘটান শাকিব। তাহলে কি অপুর মতো বুবলির একই দশা? না বিষয়টি সত্য না জানিয়ে দিলেন বুবলি নিজেই, সব মিথ্যে ও বানোয়াট। আর শাকিব খান ও তার সম্পর্কটা স্রেফ বন্ধুত্ব। করোনার এই সময় আবারো সন্দেহাতীতদের অদৃশ্য ডিল, সন্তান প্রসব করেছেন বুবলি। কিন্তু বিষয়টি নিয়ে নিরব ঢাকাই সিনেমার ‘হিট গার্ল’খ্যাত বুবলি।

তবে উত্তরটা যেন দিয়েই ফেললেন তার ভেরিফাইড ফেসবুক পেজে। সেখানে কিছু ছবি পোস্ট করেছেন তিনি। ছবির সময় ও লোকেশন সম্পর্কে কিছু জানাননি। সেখানে একাই দেখা গেল বুবলিকে। অর্থাৎ সন্তান ছাড়াই প্রকাশ্যে এলেন তিনি।

ছবি পোস্ট করে বুবলি লিখেছেন, ‘নতুন পৃথিবীর অপেক্ষায় আছি যেখানে নিরাপদে বাঁচা যাবে, হাসা যাবে। হে সর্বশক্তিমান আল্লাহ, একমাত্র তুমিই পারো আমাদের সবাইকে রক্ষা করতে।’

About Md Uzzal