জানুয়ারি ২৫, ২০২১ ১০:০১ অপরাহ্ণ ||১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ||১১ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালের নার্সদের উপর ইন্টার্নীদের হামলা (ভিডিওসহ)

জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালন কালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নী ডাক্তারদের হামলার ঘটনা ঘটেছে নার্সদের উপর। এ ঘটনায় হাসপাতালের তিনজন নার্স আহত হলে তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এদিকে নার্সদের উপর হামলা করেই ইন্টার্ণীরা কর্মবিরতি পালন করলে রোগীদেরকে চরম ভোগান্তিতে পরতে হয়।

https://youtu.be/A8prz0xpai4

হাসপাতালের নার্সরা জানায়, দেশে স্বাস্থ্য সেবা সপ্তাহ চলছে। এর ধারাবাহিকতায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল সপ্তাহটি পালন করছে। সেবা সপ্তাহ আরো সুন্দর ভাবে পালনের জন্য নার্সদের ব্যক্তিগত টাকা দিয়ে হাসপাতালটি বেলুন ও অন্যান্য সামগ্রী দিয়ে সাজিয়েছে। এতে বাধা প্রদান করে বেলুনগুলো সুই দিয়ে ফুটিয়ে দেয় সানি নামের এক ডাক্তার ইন্টানী ডাক্তার। নার্সরা তার কাজে বাধা দিলে নার্সদের উপর সানি হামলা চালায়। এতে সান্তা, বিথি ও কাকলি নামের তিন নার্স আহত হয়। পরে তাদেরকে আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর ইন্টার্নী চিকিৎসকরা কর্মবিরতি পালন করে এবং হাসপাতালের পরিচালক ডা: কামদা প্রসাদকে তার কক্ষে অররুদ্ধ করে রাখে। এসময় সাংবাদিকরা পরিচালকের সাক্ষাত নিতে গেলে তাদেরকেও বাধা প্রদান করা হয়।

About alochito