মে ১৮, ২০২১ ৬:৪৪ পূর্বাহ্ণ ||৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ||৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

কেমন যেতে পারে আপনার দিনটি আজ

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের সম্ভাবনা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় মনে চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে)
পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরীরের দিকে নজর দিন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন)
সন্তানদের নিয়ে চিন্তা। দামি কিছু হারিয়ে যেতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ। চিকিৎসা খরচ বাড়বে। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে কোনও আলোচনা।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
শত্রুদের কোনও ক্রমেই নিচু বা ছোট মনে করা উচিত হবে না। নৈতিকতার জন্য লড়াইয়ে আজ জিত আপনার। উদারতা দেখাতে গিয়ে মানসিক কষ্ট ভোগ। নতুন গৃহ নির্মাণ্রে পরিকল্পনা ভেস্তে যেতে পারে ।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
আজ ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন লাভের আশা আছে। কোনও কিছু শুভ খবর পেতে পারেন । সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
মা বাবাকে নিয়ে ভ্রমণের যোগ।পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। আজ অপরের নামে সমালোচনা করতে যাবেন না।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আজ সারাদিন ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্যে দিয়ে কাটবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালভাবে বুদ্ধি খাটান। কারোর সঙ্গে টাকা পয়সা বিনিয়োগ না করাই ভাল। স্থান পরিবর্তনের মনোভাব।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজ অতিরিক্ত কাজের চাপে শারীরিক অসুস্থতা দেখা দিতে পার । রাস্তাঘাটে একটু দুর্ভোগ আসতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় প্রিয়জনের কাছ থেকে দূরে সরে যেতে হবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্মরত নারীদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
উপার্জন ভাল। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। শরীরের দিকে নজর দিন। শরীর খারাপের সম্ভাবনা পিতার সঙ্গে কোনও ব্যবসার আলোচনা।

কুম্ভ (২২ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
পাশের বাড়ির লোকের সঙ্গে পুরনো সমস্যা নিয়ে বিবাদ। অহেতুক অর্থ ব্যয় হতে পারে। চাকরিতে গোলযোগ বাধতে পারে। ফাটকা কোনও ব্যবসায় উন্নতির যোগ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পেটের সমস্যা বৃদ্ধি। বুদ্ধি স্থির রেখে বিশেষ কোনও কাজের দিকে পা বাড়ানোই শ্রেয়। চাকরিজীবীদের পদোন্নতির যোগ। শরীর স্বাস্থ্য ভাল থাকবে।

About uzzal uzzal