এপ্রিল ১১, ২০২১ ১:৩৩ পূর্বাহ্ণ ||২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ||২৭শে শাবান, ১৪৪২ হিজরী

চকরিয়া-লামা সড়কে দুর্ঘটনায় তিন শিশুসহ নিহত ৪

বান্দরবানের লামায় ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৪ জন নিহত ও ২৫ জন আহত হয়েছে।

লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পর্যটন এলাকায় সোমবার বেলা সাড়ে ১০টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল- আলীকদম নয়াপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে জাহেদুল ইসলাম (১০), মো. শফির ছেলে ছরোয়ার হোসেন (১২), পান বাজার এলাকার মোজাম্মেল হকের ছেলে আসাদ (১২) ও চকরিয়ার বেহুলা এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে মঞ্জুর আলম (৪২)।

নিহতদের লাশ চকরিয়া হাসপাতালে রয়েছে বলে মেডিকেল অফিসার ডা. শর্মিলা চৌধুরী নিশ্চিত করেছেন। তবে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে।

দুর্ঘটনায় আহতরা চকরিয়া সরকারি হাসপাতাল, চকরিয়া সিটি হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।

৪ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, জীপ গাড়িটি আলীকদম থেকে যাত্রী বোঝাই করে চকরিয়া যাচ্ছিল। জীপ (চান্দের গাড়ি) গাড়ি নং ঢাকা-ল ২১২। গাড়িতে কমপক্ষে ৫০ থেকে ৫৬ জন যাত্রী ছিল। পথে মিরিঞ্জায় পর্যটন এলাকায় এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। ২ জনের চকরিয়া হাসপাতালে, ১ জন চকরিয়া সিটি হাসপাতালে ও আরেকজন চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পথে মারা যায়।

গাড়ির যাত্রী রিমন ও কপিল উদ্দিন বলেন, গাড়ির ড্রাইভার নুরুল আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় ড্রাইভার গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়িটিতে ৬০ থেকে ৭০ লিটার দেশীয় চোলাই মদ পাওয়া গেছে।

আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম বলেন, দুর্ঘটনায় মৃত্যুর খবর পেয়ে আলীকদম নয়াপাড়া ও পান বাজার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের আত্মীয় স্বজনের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠেছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, লামা উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু। এছাড়া সেনাবাহিনী, ফায়ার সার্ভিস, পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান উদ্ধার কাজে অংশ নেয়।

About uzzal uzzal