মে ১৮, ২০২১ ৭:০১ পূর্বাহ্ণ ||৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ||৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

কেমন যাবে শনিবার দিনটি আপনার

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মীন, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও নেপচুন। ৪ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৪,১৩,২২,৩১। আপনার শুভ বর্ণ: গোলাপী ও বেগুণী । শুভ গ্রহ ও বার: রবি ও সোম । শুভ রত্ন: গার্ণেট ও একুয়ামেরীন।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে সকাল: ৮:১৮ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি, সকাল: ১০:৫৮ থেকে ৭মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):আজ মেষ রাশির জাতক জাতিকাদের বকেয়া বিল আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা কোনো প্রকার ঝামেলায় পরতে পারেন। খামারিদের দিনটি ভালো যাওয়ার সম্ভাবনা। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় হতে পারে। বাড়ীতে অতিথি সমাগমের যোগ প্রবল। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে):আজ বৃষ রাশির জাতক জাতিকাদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সামাজিক ও রাষ্ট্রিয় কাজে অংশ নিতে পারেন। রাজনৈতিক নেতাকর্মীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক সিদ্ধান্ত নিতে কোনো সমস্যা হবে না। আপনার প্রত্যাশা পূরণের যোগ প্রবল। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। শরীর ও মন ভালো হয়ে উঠবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সকালের দিকে কিছু আর্থিক প্রাপ্তি ঘটলেও দুপরের পরে ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। বৈদেশিক কাজে ব্যয় অস্বাভাবিক বৃদ্ধি পাবে। আজ দূরের যাত্রায় চরম হয়রাণি ও ভোগান্তির আশঙ্কা দেখা যায়। যাত্রা পথে কোনো অসহায়কে সাহায্য করতে গিয়ে নিজে ঝামেলায় পরতে পারেন। প্রবাসীদের দিনটি ব্যয় বহুল দেখা যাচ্ছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): চাকরজীবীদের দিনটি ভালো যাবে। বেতনের বাহিরেও কিছু অতিরিক্ত অর্থ আয়ের সম্ভাবনা প্রবল। বাড়ীতে বড় ভাই বোনের সাহায্য পাবেন। উচ্চ শিক্ষায় বড় বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আশা করা যায়। আজ ঠিকাদারী ব্যবসায় নতুন কোনো অর্ডার পেতে পারেন। কোনো বন্ধুর সাহায্যে বকেয়া টাকা আদায় করতে পারবেন।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): আজ সিংহের জাতক জাতিকাদের দিনটি সাফল্যের। কর্মস্থলে গুরুত্বপূর্ণ দায়িত্ব লাভের সম্ভাবনা। চাকরীতে নতুন নতুন অভিজ্ঞতার সঞ্চয় হবে। বেকারদের কোনো বেসরকারী চাকরীর প্রচেষ্টা সফল হতে পারে। স্থানিয় রাজনীতিতে কোনো পরিবর্তনের শিকার হতে পারেন। রাজনৈতিক নেতার সাথে মনোমালিন্য হবার আশঙ্কা ।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আজ কোনো প্রকার শিক্ষা ও গবেষণামূলক কাজে অগ্রগতি হতে পারে। বিদেশ যাত্রা ও বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য আশা করা যায়। বিদ্যার্থীদের দিনটি ভালো যাবে। কোনো পরীক্ষায় সাফল্য পেতে চলেছেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজ কর্ম শুভ। আল্লাহ আপনার কোনো স্বপ্ন পূরণ করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): আজ সকালের দিকে ব্যবসায়ীক কোনো যোগাযোগ হতে পারে। দুপর থেকে দূর্ঘটনার যোগ প্রবল। কোনো ঋণ সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। পাওনাদারের কারনে কোনো সম্পত্তি বিক্রয় করতে হতে পারে। পুলিশি হয়রাণির আশঙ্কা প্রবল। দূরের যাত্রায় ব্যক্তিগত যানবাহন ব্যবহারে দূর্ঘটনার আশঙ্কা দেখা যায়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর): ব্যবসায়ীদের দিনটি ব্যস্ততায় ভরা। কোনো প্রকার আমদানী রপ্তাণী ব্যবসায় ভালো করতে পারেন। জীবন সাথীর সাহায্য পাবার সম্ভাবনা প্রবল। অংশীদারি ব্যবসায় ভালো আয় করতে পারবেন। অবিবাহিতদের বিয়ের কথাবর্তায় অগ্রগতি হতে পারে। খাদ্য দ্রব্যর ব্যবসায় ভালো লাভ হবে।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর): সকাল থেকেই শরীর স্বাস্থ্য ভালো যাবে না। হটাৎ করে টনশিলের সমস্যা দেখা দেবে। মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। কাজের লোকের কারনে কোনো প্রকার ক্ষতি হতে পারে। কর্মস্থলে কোনো প্রকার ঝামেলা বা শ্রমিক অসোন্তসের শিকার হবেন। রাগ ও জেদ বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ সকালের দিকে পারিবারিক কারনে মায়ের সাথে বিরোধের আশঙ্কা দেখা যায়। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তায় থাকবেন। হটাৎ করে কোনো খারাপ সংবাদ আপনার সৃজনশীলতাকে আঘাত করবে। প্রেম ও রোমান্স শুভ ।প্রিয়জনের জন্য কিছু উপহার সামগ্রি ক্রয় করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো আসবাবপত্র ক্রয় করতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। গ্রামের বাড়ীতে কোনো জমি জমা সংক্রান্ত ঝামেলার সুষ্ঠ সমাধান হতে পারে। যানবাহন নিয়ে কোনো ঝামেলায় পরতে পারেন। প্রত্যাশা পূরণ হবার সম্ভাবনা রয়েছে। বকেয়া বিলের টাকা আদায় হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা নতুন অর্ডার পেতে পারেন। প্রতিবেশীর কোনো অনুষ্ঠানে অংশ নেবার যোগ প্রবল। আজ জলপথে কোনো ভালো সংবাদ আসতে পারে। সাংবাদিকদের জীবনের ঝুঁকি বৃদ্ধি পাবে। কোনো ছোট বোনের আচরনে চিন্তিত হতে পারেন। স্ত্রীর ছোট বানের জন্য কিছু টাকা ব্যয় করতে হতে পারে।

 

About