মে ১৮, ২০২১ ৮:৪১ পূর্বাহ্ণ ||৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ||৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

বিএনপি ভোট বর্জন করবে না-রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে পরিস্থিতি যাই হোক ভোট বর্জন করবে না বিএনপি ।বুধবার দুপুরে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, ধানের শীষের প্রার্থীর পোলিং এজেন্টরা নির্বিঘ্নে তাদের দায়ত্বি পালন করবেন এবং ভোটের শেষ পর্যন্ত তারা ভোট কেন্দ্রগুলোতে অবস্থান করবে। নাসিক নির্বাচনে শেষ পর্যন্ত মাঠে থাকবে বিএনপি। পরিস্থিতি যাই হোক কোন অবস্থাতেই ভোট বর্জন করবে না বিএনপি।

আগামীকাল দু:শাসনের বিরুদ্ধে এক ঐতিহাসিক ভোট বিপ্লব ঘটবে উল্লেখ করে বিএনপির এই মুখপাত্র বলেন, অনাচারের কষাঘাতে বেনানার্ত মানুষ তাদের প্রতিবাদের অংশ হিসাবেই ধানের শীষের প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করবে। গণতন্ত্র পুনঃউদ্ধারের পক্ষে গণরায় দিবে নারায়ণগঞ্জবাসী। তাই কোনো বাধাই ধানের শীষে জোয়ার ঠেকাতে পারবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুস সালাম, এবিএম মোশাররফ হোসেন, শাহীন, মুনির হোসেন প্রমুখ।

নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বেশ কিছু প্রস্তাব দিয়ে বিএনপির এই নেতা বলেন, নির্বাচনের দিন প্রতিটি ভোট কেন্দ্র পর্যাপ্ত আইনশৃঙ্খলা ব্যবস্থা রাখুন, যাতে ভোটাররা নির্ভয়ে তাদের ভোটাধিকা প্রয়োগ করতে পারেন, সকল প্রার্থীর পোলিং এজেন্টরা নির্বিঘ্নে দায়িত্ব পালন এবং ভোট গণনার সময় পোলিং এজেন্টদের উপস্থিতি নিশ্চিত করতে ব্যবস্থা গ্রহণ করুন। এছাড়া ভোট গণনার সময় ব্যালট পেপার ভর্তি বাক্সগুলো উন্মুক্ত করতে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করুন।

 

 

About