জুলাই ৪, ২০২০ ৫:৩৪ অপরাহ্ণ ||২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ||১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

একদিনে করোনামুক্ত হাফিজ

মঙ্গলবার সন্ধ্যায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, তাদের ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত স্কোয়াডের সাত ক্রিকেটার করোনা পজিটিভ। অর্থাৎ আগেরদিন পজিটিভ হওয়া তিন ক্রিকেটারসহ পাকিস্তানের মোট ১০ ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছিলেন।

সে দশ ক্রিকেটারের মধ্যে একজন ছিলেন সাবেক অধিনায়ক ও অফস্পিনিং অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। তবে তিনি পরদিন অর্থাৎ আজই (বুধবার) করোনা নেগেটিভ প্রমাণিত হলেন। যা তিনি জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পিসিবির পক্ষ থেকে করা পরীক্ষার পর নিজের সন্তুষ্টির জন্য ব্যক্তিগতভাবে পুরো পরিবারসহ করোনা পরীক্ষা করিয়েছেন হাফিজ। সেখানে দেখা গেছে পরিবারের সবাই করোনা নেগেটিভ। এই পরীক্ষার রিপোর্ট টুইটারে আপলোড করেছেন তিনি।

যেখানে লিখেছেন, ‘গতকাল (মঙ্গলবার) পিসিবির ফলাফল মোতাবেক করোনা পজিটিভ হওয়ায় আমি নিজের সন্তুষ্টির জন্য পরিবারের সবাইকে নিয়ে ব্যক্তিগতভাবে দ্বিতীয়বার পরীক্ষা করাই। আলহামদুলিল্লাহ্‌। আমি এবং আমার পরিবারের সবার ফলাফল নেগেটিভ এসেছে। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদ রাখুক।’

হাফিজ করোনামুক্ত হয়ে যাওয়ায় এখন পাকিস্তানের আরও ৯ ক্রিকেটার করোনাক্রান্ত রইলেন। তারা হলেন ফাখর জামান, মোহাম্মদ হাসনাইন, কাশিফ ভাট্টি, মোহাম্মদ রিজওয়ান, ওয়াহাব রিয়াজ, হারিস রউফ, হায়দার আলি, শাদাব খান এবং ইমরান খান। এছাড়া সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদিও করোনা আক্রান্ত রয়েছেন।

 

About Md Uzzal