মে ২৫, ২০২০ ৭:৪৪ পূর্বাহ্ণ ||১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ||১লা শাওয়াল, ১৪৪১ হিজরী

পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম ঢাকার পক্ষ থেকে ঈদ উপহার বিতরন

আলোচিত খবর ডেস্ক :  ঢাকায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত পটুয়াখালী জেলার বাসিন্দাদের প্রিয় সংগঠন পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজেএফ), ঢাকার উদ্যোগে সদস্যদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। সংগঠনের অস্থায়ী কার্যালয় বসে বিতরন করা হযেছে।২০ মে বিতরণের কথা থাকলেও ঘূর্ণিঝড় আম্ফানের কথা বিবেচনায় নিয়ে ১৮ মে বেলা ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিতরন করা হয়।  এ সময়ের মধ্যে যে যার সময় মত করে এসে এ উপহার সামগ্রী গ্রহন করেন।

ঢাকায় অবস্থানরত  চল্লিশজন সদস্য উপস্থিত হয়ে ঈদ উপহার গ্রহণ করেন। এছাড়া করোনাভাইরাসের দুর্যোগের কারনে যেসব সদস্য পটুয়াখালী অবস্থান করছেন তাদেরকে বিকাশের মাধ্যমে নগদ অর্থ প্রেরন করা হবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি  আসম জাকির হোসেন , সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল ও অর্থ সম্পাদক হানজালা শিহাব।  ঈদ উপহার ১৪ সামগ্রীর মধ্যে  রয়েছে  ৫ কেজি ভাতের চাল, ২ কেজি পোলাউর চাল, ২ কেজি মসুর ডাল, ২ কেজি আলু, ২ কেজি আটা, ২ কেজি সোয়াবিন তেল, ২ কেজি চিনি, ১ কেজি লবন, ৪ প্যাকেট সেমাই, আঁধা কেজি গুঁড়া দুধ, ৮ প্যাকেট নুডুলস, ২ টি সাবান, আধা কেজি হুইল পাউডার ও ১ টি হ্যান্ড ওয়াস।

সংগঠনের সভাপতি আ স ম জাকির হোসেন ও সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল  ঈদ উপহার বিতারণ করেন। এ সময় সহ-সভাপতি মো. মজিবুর রহমান, সাবেক সহ-সভাপতি মোঃ সহিদুল ইসলাম রানা, সাবেক সাধারণ সম্পাদক হরলাল রায় সাগর, অর্থ সম্পাদক হানজালা শিহাব, দফতর সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের বাপ্পা, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আবদুল হাদী, কার্যনির্বাহী সদস্য বোরহান উদ্দিন, মোঃ শহীদ রানা ও সাবেক কার্যনির্বাহী সদস্য সুশান্ত সাহা সহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

About Md Uzzal