আগস্ট ৪, ২০২০ ৪:৫০ পূর্বাহ্ণ ||২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ||১২ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জ থেকে করোনার ঝুঁকি নিয়ে শ্রমিকরা ফিরছে গলাচিপার গজালিয়ায়

সরকারি নিয়ম নীতির তোয়াক্কা না করেই লক ডাউন ভেঙ্গে বিভিন্ন বাহনে করে নারায়ণগঞ্জ  থেকে  দলবোধে লোক জন ছুটে আসছে পটুয়াখালীর গলাচিপায়। এতে গলাচিপার সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।

গতকাল গলাচিপার গজালিয়া ইউনিয়নের ইচাদী গ্রামের ৮-১০ জন লোক নারায়ণগঞ্জ থেকে গ্রামে এসেছে। এরা হলেন  মোশারেফ হাওলাদার,বশির সরদার এবং শাহআলম রাঢ়ীর পরিবারের ৬ জন।  এরা সবাই নারায়ণগঞ্জে কাজ করতো।

নারায়ণঞ্জ লকডাউন হওয়ায় এরা বাড়ি ফিরতে পারেনি।  কিন্তু সুযোগ  বুঝে কাল গ্রামে ফিরেছে। আর তাদের গ্রামের ফেরার খবরে  স্থানীয়দের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

জিয়াউর রহমান জিয়া জোমাদ্দার  তার ফেইস বুক পেইজে লিখেছেন। গজালিয়ার  জন প্রতিনিধি করা আছেন তার জানেনকি নারায়ণগঞ্জ থেকে  সরদার বাড়ি ,হাওলাদার বাড়ি ও রাঢ়ী বাড়ির লোকজন এসেছে। এদের ব্যাপারে ব্যবস্থা নেন। তা  না হলো বড় সমস্যায় পড়তে হবে। গজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান খালিদুল ইসলাম স্বপন জানান, স্থানীয়দের মাধ্যমে শুনেছি। ব্যবস্থা নেয়া হবে।

ইচাদীর চৌকিদার  সেলিম হাওলাদার জানান, মোশারেফকে   হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।  আর বশির সরদারকে গিয়ে বাড়ি পাওয়া যায়নি। খবর পেয়ে পালিয়েছে।  বশির পরিবারের সবাইকে বিপদে ফেলেছে। আর শাহআলম রাঢ়ী  পরিবারকে হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

About Md Uzzal