মে ২৫, ২০২০ ৮:৩৯ পূর্বাহ্ণ ||১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ||১লা শাওয়াল, ১৪৪১ হিজরী

পাক্ষিক আলোচিত খবরের উপদেষ্টা মন্ডলির সভাপতি মাহতাব উদ্দিন আর নেই

আলোচিত খবর ডেস্ক।

পাক্ষিক আলোচিত খবরের উপদেষ্টা মন্ডলির সভাপতি , অনলাইন নিউজ পোর্টাল  আলোচিত খবর.কমের প্রধান উপদেষ্টা ,গলাচিপা পলিটেকনিক ইন্সিটিটিউটের প্রতিষ্ঠাতা সভাপতি ও চাঁদপুরা এবিসি মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সিনিয়র শিক্ষক বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ মাহতাব উদ্দিন আহমেদ আর নেই।  ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।বৃহস্পতিবার (২৬ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে জাতীয় হৃদরোগ ইন্সিটিটিউটে নেওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এর আগে দীর্ঘদিন তিনি হার্টের সমস্যা ও ব্লাড প্রেসারে ভুগছিলেন।

গেল ১৮ মার্চ তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তিনি হার্ট অ্যাটাক করেন বলে চিকিৎসকরা জানান। সেখানে সিসিইউতে রেখে  চিকিৎসা দেয়া হয়।  পরে ২৩ মার্চ  সুস্থ্য হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে  থেকে বাসায় আসেন। পরে বাসায় আনা হলে ২৫ মার্চ আবারও তিনি বুকে ব্যথা অনুভব করেন। বিষয়টি চিকিৎসককে জানানো হলে বাসায় রেখেই চিকিৎসা দেয়ার পরামর্শ দেয়া হয়। বৃহস্পতিবার রাত ২টার দিকে তার বুকে প্রচন্ড ব্যথা অনুভব করেন। দ্রুত তাকে হাসপাতালে নেয়ার রাত আড়াই চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে জানান তিনি আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রহী রেখে যান। তার বড় ছেলে বড় ছেলে প্রকৌশলী মনিরুল ইসলাম গলাচিপা পলিটেকনিক ইন্সিটিটিউটের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল। তার ছোট ছেলে আরটিভির সিনিয়র নিউজরুম এডিটর (স্পোর্টস ইনচার্জ ) ও ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরামের (পিজেএফ) সাধারণ সম্পাদক  সাইখুল ইসলাম উজ্জ্বল। আজ বাদ আসর তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের ইচাদী গ্রামে পন্ডিত বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

প্রধান উপদেষ্টার  মৃত্যুতে আলোচিত খবর পরিবার শোকাহত। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, প্রেসক্লাব, রিপোর্টার ইউনিটি, ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নেতৃবৃন্দ সহ ঢাকার বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ, পটুয়াখালী জেলা, গলাচিপা উপজেলাসহ দেশের বিভিন্ন উপজেলার সাংবাদিকবৃন্দ শোক প্রকাশ করে স্টাটাস দিয়ে গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

শোক জানিয়েছেন পিজেএফ সভাপতি এএসএম জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আনোয়ারুল হক (গাযী আনোয়ার)। সংগঠনের পক্ষে তারা এক শোক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পালক পাবলিশার্স এর ফোরকান আহমদ পিজেএফ কার্যালয়ে পাঠানো বিবৃতিতে বলেন, আমার ঘনিষ্ঠ বন্ধু ও স্বজন মাহতাব উদ্দিন আহম্মেদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। আল্লাহ তাঁকে বেহেশত নসিব করুন।

About Md Uzzal