জুলাই ২, ২০২০ ৩:৫৫ অপরাহ্ণ ||১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ||১০ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

দেড় বছরের গোপন প্রেম প্রকাশ্যে আনলেন নায়ক রোশান

ঢালিউডে নতুন প্রজন্মের ড্যাশিং হিরো রোশান। তার ফিটনেস, ফিগার সবসময়ই আলোচনায় থেকেছে। দিনে দিনে অভিনয়টাও তিনি রপ্ত করেছেন মুগ্ধ করার মতো। এরইমধ্যে বেশ কিছু ছবি দিয়ে সময়ের আলোচিত নায়কদের একজন হিসেবে শক্ত জায়গা তৈরি করে নিয়েছেন। পরিশ্রম করে যাচ্ছেন আগামীর সুপারস্টার হওয়ার বাসনায়।

গেল কয়েক বছরে রোশানের অনেক ভক্তই তৈরি হয়েছে। তার ভিড়ে নারী ভক্তের সংখ্যাটাই হয়তো বেশি। নায়কের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ পেলেই সেখানে মন্তব্যের বাক্সে জমা পড়ে নারী ভক্ত-অনুরাগীদের ভালোবাসা ও প্রেম। তবে নায়ক যে ডুবে ডুবে সত্যি প্রেমের জল খাচ্ছেন সেটা জানতো কে!

একদমই তাই। জানা গেছে, গত দেড় বছর ধরে প্রেম করছেন চিত্রনায়ক রোশান। প্রেমের বিষয় নিয়ে কখনও মুখ খুলেননি তিনি। তবে আজ রোববার (১৯ জানুয়ারি) এ তার প্রেমিকার জন্মদিন। এ উপলক্ষে গতকাল মধ্যরাতে রাজধানীর এক রেস্তোরাঁতে পার্টি দেন রোশান। সেখানে প্রেমিকাসহ আরও উপস্থিত ছিলেন দুজনের কাছের মানুষজন।

সে ছবি সম্পর্কে জানতে চাইলে গণমাধ্যমে রোশান প্রথমে বিষয়টি এড়িয়ে যান। তবে এক পর্যায়ে স্বীকার করেন নেন গত দেড় বছর ধরে প্রেম করছেন তিনি। তার প্রেমিকার নাম তাসনিম ঈশা। রোশান বলেন, ‘বন্ধুত্ব থেকে আমরা রিলেশনে জড়িয়েছি। দুজনের মধ্যে বেশ ভালো বোঝাপড়া রয়েছে। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ছে। সেখান থেকে ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানারআপ হয়েছিলো। তবে ও মিডিয়ায় কাজ করে না।’

বিয়ের পরিকল্পনা জানিয়ে রোশান বলেন, ‘এখনই বিয়ে নিয়ে ভাবছি না। কারণ এখন আমার ক্যারিয়ারের উঠতি সময়। বেশ ভালো ভালো কিছুর ছবির কাজ করছি। সেগুলো শেষ করতে চাই।’

রোশান বর্তমানে অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এছাড়াও নির্মাণাধীন রয়েছে তার অভিনীত ‘ওস্তাদ’, ‘অপারেশন সুন্দরবন’ ছবিগুলো। শিগগিরই আরও কিছু ছবিতে চুক্তিবদ্ধ হবেন এই সুদর্শন নায়ক।

 

About Md Uzzal