এপ্রিল ৩, ২০২০ ৩:৪৯ অপরাহ্ণ ||২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ||৯ই শাবান, ১৪৪১ হিজরী

গাইবান্ধায় ভাই-বোনসহ তিনজনের লাশ উদ্ধার

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পুকুরে ডুবে জিয়াদ মিয়া (৬) ও মিম আক্তার (৫) নামে চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে শাওন মিয়া (১৫) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর গ্রামের একটি পুকুর থেকে ভাই-বোনের ও রোববার (১৯ জানুয়ারি) সকালে ইদিলপুর গ্রাম থেকে কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।

জিয়াদ মিয়া আলদাদপুর গ্রামের শিপনের ছেলে ও মিম নুরুন্নবীর মিয়ার মেয়ে। জিয়াদ ও মিম চাচাতো ভাই-বোন। শাওন মিয়া ইদিলপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে বাড়ির পাশে খেলছিল মিম ও জিয়াদ। হঠাৎ পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তারা। পরে পরিবারের সদস্যরা তাদের খোঁজাখুঁজি শুরু করে। সন্ধ্যায় পুকুর থেকে তাদের মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

পাশাপাশি রোববার সকালে ইদিলপুর গ্রাম থেকে সেকেন্দার আলীর ছেলে শাওন মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। শনিবার রাতে কীটনাশক পান করে শাওন আত্মহত্যা করেছে বলে জানায় স্বজনরা।

সাদুল্যাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, পুকুরে ডুবে একসঙ্গে দুই শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি মর্মান্তিক। পাশাপাশি এক কিশোর আত্মহত্যা করেছে। দুই ঘটনায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

About Md Uzzal