এপ্রিল ৩, ২০২০ ৫:৩০ অপরাহ্ণ ||২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ||৯ই শাবান, ১৪৪১ হিজরী

পিজেএফের সভাপতি জাকির সাধারণ সম্পাদক উজ্জ্বল

ঢাকায় জাতীয় গণমাধ্যমে কর্মরত ও বসবাসরত পটুয়াখালী জেলার সাংবাদিকদের সংগঠন পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজেএফ), ঢাকার বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও আগামী ২০২০-২০২১ দ্বি-বার্ষিক মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আজকের সংবাদ পত্রিকার বিশেষ প্রতিনিধি আ স ম জাকির হোসেনকে সভাপতি ও আরটিভির সিনিয়র নিউজরুম এডিটর (স্পোর্টস ইনচার্জ) মোঃ সাইখুল ইসলাম উজ্জ্বলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্যের কমিটি গঠন করা হয়।

রাজধানীর বিজয়নগরস্থ পল্টন টাওয়ারে ইআরএফ অডিটরিয়ামে অনুষ্ঠিত এজিএমে কমিটি গঠন করা হয়।

এই কমিটিতে কালবেলার সিনিয়র রিপোর্টার মোঃ মজিবুর রহমান সহ সভাপতি, নিউ নেশনের সিনিয়র রিপোর্টার মুহাম্মদ আনোয়ারুল হক যুগ্ম সাধারণ সম্পাদক, উত্তর দক্ষিণের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ হানজালা শিহাব অর্থ সম্পাদক, ভোরের পাতার সহ-সম্পাদক জাওহার ইকবাল খান সাংগঠনিক সম্পাদক, দর্পণ প্রতিদিনের বার্তা সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার দপ্তর সম্পাদক, বাংলাদেশের আলোর সিনিয়র রিপোর্টার মোঃ আবদুর রাজ্জাক প্রচার ও প্রকাশনা সম্পাদক, দিনের আলোর স্টাফ রিপোর্টার আবু তাহের বাপ্পা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, সাপ্তাহিক সংবাদ দিগন্তর সিনিয়র যুগ্ম  সম্পাদক মুহাম্মদ আবু হানিফ খান কল্যাণ ও প্রশিক্ষণ সম্পাদক ।

ভোরের ডাকের স্টাফ রিপোর্টার মোঃ বায়েজীদ মুন্সী, এসএটিভির স্টাফ রিপোর্টার মোহসীন কবির, সংবাদ সারাদিনের সম্পাদক মোঃ আবু-আল মোর্শেদ রায়হান, ঢাকা টাইমসের স্টাফ রির্পোটার বোরহান উদ্দীন এবং নতুন কাগজের মফস্বল সম্পাদক শহীদ রানা নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ড. এম. এ. জাফর।নির্বাচন কমিশনার  আকন আব্দুল মান্নান ও এ্যাডভোকেট তুহিন হাওলাদার। এছাড়া উপদেষ্টা মাওলানা কবি রুহুল আমিন খান নির্বাচন কমিশনারদের সহায়তা করেন।

About Md Uzzal