এপ্রিল ৩, ২০২০ ৫:০৭ অপরাহ্ণ ||২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ||৯ই শাবান, ১৪৪১ হিজরী

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সালমান খান যা বললেন

জমকালো আয়োজনের মধ্য দিয়ে হয়ে গেলো বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানের প্রধান দুই আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এদিন তারা দুজনই মঞ্চে পারফর্ম করেন।
পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে সালমান খান বাংলায় বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলিউডের ভাইজান বলেন, আমি শেখ হাসিনা জিকে অনেক ভালোবাসি।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, শেখ হাসিনা নামটাই শুধু সুন্দর নয়, তিনি নামের মতোই মন থেকেও সুন্দর, দেখতেও সুন্দর। তার বন্ধুসুলভ সুন্দর হাসি, পুরো বাংলাদেশের মানুষ শেখ হাসিনা জিকে অনেক ভালোবাসেন বলেই তিনি তিন বার প্রধানমন্ত্রী হয়েছেন।
এ ছাড়াও বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সালমান খান বলেন, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের এটা জন্মশতবার্ষিকী। তিনি বাংলাদেশ সৃষ্টি করেছেন। তিনি বাংলাদেশের জাতির পিতা। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জিকে অনেক ভালোবাসি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমি সমগ্র বাঙালি জাতিকে স্বাগত জানাই।
তিনি আরো বলেন, আমি বাংলাদেশে আসার আগে আমার বাবাকে যখন বললাম আমি বাংলাদেশ যাচ্ছি, তখন বাবা আমাকে বললেন, আমি যেন স্টেজে একজন মানুষের নাম অবশ্যই বলি। তিনি হলেন কবি নজরুল ইসলাম। আমার বাবা কাজী নজরুল ইসলামের অনেক বড় একজন ভক্ত। নজরুল ইসলামের অনেক কবিতা আমার বাবা পড়েছেন।
সবশেষে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ একসঙ্গে বলেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। এসময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে চিৎকার করে বলে ওঠেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।

About Md Uzzal