August 24, 2019 6:54 AM

বাগেরহাটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্র খুন, আটক-৪

বাগেরহাটের মোরেলগঞ্জে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ইমন মোল্লা (১৬) নামের এক মাদ্রাসা ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত গভীর রাতে মোরেলগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের নূরানী মাদ্রানা সংলগ্ন এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ইমন মোরেলগঞ্জের চন্ডিপুর গ্রামের মৃত মামুন মোল্লার ছেলে ও চন্ডীপুর দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র।
পুলিশ এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে। শনিবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পরিবারের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, শুক্রবার রাত দশটার দিকে মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ইমন মোল্লা প্রতিবেশি জান্নাতি নামে এক মেয়ের সাথে কথা বলছিলেন। এঘটনা দেখে তার প্রতিপক্ষরা ইমনের উপর ক্ষুব্দ হয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ইমনের প্রতিপক্ষরা ধারালো ছুরি দিয়ে ইমনের বুকের বাপাশে আঘাত করে। এতে সে ঘটনাস্থলেই মারা যান। এসময় আরও অন্তত দুজন কমবেশি আহত হন। স্থানীয়দের মাধমে পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে ইমনের মরদেহ উদ্ধার করে। যাকে নিয়ে এই হত্যাকান্ডের সূত্রপাত সেই মেয়ে জান্নাতিসহ মোট চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এদের জিজ্ঞাসাবাদের পর হত্যাকান্ডের প্রকৃত কারন প্রেম না অন্য কিছু তা জানা যাবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

About