October 14, 2019 9:56 AM

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৪ যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকা থেকে ৪ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ দুইটি পিস্তল , এক রাউন্ডগুলি ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, লাশগুলোর সুরত হাল শেষে তা উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।তবে এখন নপর্যন্ত পরিচয় পাওয়া যায়নি।
ভোর সাড়ে পাচটার দিকে অজ্ঞাত মোবাইল ফোনের মাধ্যমে আড়াইহাজার থানা পুলিশ জানতে পারে ঢাকা-সিলেট মহাসড়কের পাচরুখি এলাকায় একটি প্রাইমারী স্কুলের সামনে গুলিবিদ্ধ মৃত দেহ পরে আছে। পরে পুলিশ ঘটনা স্থলে এসে অজ্ঞাত চার যুবকের মৃত দেহ উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকাবাসিরা জানান, সকালে তারা রাস্তার পাশে লাশ পরে থাকতে দেখেন।তারা জানান, মুতদের প্রত্যেকের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে হবে। এদের মধ্যে তিন জনের পড়নে জিন্স পেন্ট ও গেঞ্জি এবং একজনের পড়নে লুঙ্গি ও গেঞ্জি ছিল।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি মাইক্্েরাবাস দুইটি পিস্তল ও এক রউন্ড গুলি উদ্ধার করে।পুলিশের প্রাথমিক ধারনা নিহতদের মধ্যে অন্ত:দ্বন্দ অথবা তাদের প্রতিপক্ষরা তাদেরকে হত্যা করতে পারে। নিহতদের প্রত্যেকের মুখমন্ডল থেতলানো বলে কাউকে ভালো মতো চেনা যাচ্ছেনা।
নিহতদের এখ নপর্যন্ত কোন পরিচয় পাওয়া যায়নি। তাদের পরিচয় শনাক্ত ও ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

About