August 24, 2019 6:37 AM

নেত্রকোনা সদর উপজেলা চ্যাম্পিয়ন

নেত্রকোনা উত্তর প্রতিনিধি ঃ প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করার লক্ষ্যে সারাদেশে শুরু হওয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ আন্তঃ উপজেলা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে নেত্রকোনা পৌরসভাকে ০১-০২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নেত্রকোনা সদর উপজেলা ।
নেত্রকোনা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে নেত্রকোনা ষ্টেডিয়াম মাঠে শনিবার বিকেলে হাজার হাজার ফুটবলপ্রেমীর উপস্থিতিতে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক এবং যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক মঈনউল ইসলাম,পুলিশ সুপার জয়দেব চৌধুরী,নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান,নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমনা আল মজিদ,জেলা ক্রীড়া অফিসার আব্দুল বারী,নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদুর রহমান,নেত্রকোনা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সাইফ খান বিপ্লবসহ জেলার ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।
নতুন এ ষ্টেডিয়াম মাঠে প্রায় ১০ হাজার দর্শক খেলা উপভোগ করেন। নকআউট পদ্বতির সপ্তাহব্যাপী খেলা শেষে ফাইনাল খেলায় নেত্রকোনা পৌরসভা একাদশকে ০১-০২ গোলে পরাজিত করে নেত্রকোনা সদর উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে প্রধান অতিথি আরিফ খান জয় ও অন্যান্য অতিথিরা বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।
অনূর্ধ্ব-১৭ ফুটবল আসরের শুরু থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মাধ্যমে ফুটবলার বাছাই প্রক্রিয়া হয় এবং বিভাগীয় পর্যায়ে খেলার জন্য বাছাইকৃত খেলোয়ারদের নিয়ে নেত্রকোনা জেলা দল গঠন করা হবে।

About